দেখুন বানরের ক্যালমা, তাও আবার ‘পুলিশ অফিসার’এর মাথার ওপর ! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে নানান ভিডিও। সম্প্রতি ভাইরাল হয়েছে উত্তর প্রদেশের পুলিশ স্টেশন এর একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বানরের ক্যালমা, তাও আবার পুলিশ এর মাথার ওপর। এটা কি সম্ভব ? হা সম্ভব। কারণ ভালোবাসা সকলের মধ্যেই রয়েছে, সে মানুষ হোক বা পশু। ভালোবাসা দিলে কিছু পশু পোষ মেনে যায়। তারই একটা উদাহরণ আমরা এই ভিডিওতে দেখতে পাচ্ছি। অথচ যাদের একমাত্র অভ্যাস দাপিয়ে বেড়ানো বা বাঁদরামি করা।

যদিও বিশ্বাস হতে চায় না, কিন্তু এটাই সত্য। কিছুদিন আগেও দুটি ভিডিও ভাইরাল হয়েছিল, একটিতে দেখা যাচ্ছিলো দুটি বাচ্চা হনুমান মালিকের সাথে বাজারে গিয়ে বাজার করছে আবার অন্য ভিডিওতে দেখা গিয়েছিলো মানুষের মতোই টেবিলে খাবার খাচ্ছে এবং কাজও করছে। আবারো ঠিক এরকমই একটি ঘটনা সামনে এসেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিনেপয়সায় অচেনা অজানা এক পুলিশ অফিসার এর মাথায় মেসেজ করে দিচ্ছে এক হনুমান। এই ভিডিওটি দেখলে আপনাকে অবাক হতেই হবে।

পুলিশ অফিসার তাঁর নিজের কেবিনে নিজের চেয়ার এ বসে নিজের কাজকর্ম করছেন, এর তাঁর ঘরের মধ্যেই বসে রয়েছে বাচ্চা হনুমান। পুলিসবে অফিসারও কম সাহসী নয়, কামড় খাওয়ার ভয় না পেয়ে বরং হনুমানকে দিয়ে নিজের মাথা মেসেজে করিয়ে নিয়েছেন। কেবিনে থাকা কোনো এক পুলিশকর্মী ঘটনাটি ক্যামেরা বন্দি করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এবং নেটিজেনদের কমেন্টে ভোরে উঠেছে কমেন্টবক্স।