দেশের গন্ডি পেরিয়ে বিদেশ, পাকিস্তানেও তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার

News Desk

July 13, 2021 | 11:08 PM
blog image

মধুমিতা সরকার, বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে পাখি চরিত্রের মাধ্যমে তার রুপোলি জগতে হাতে খড়ি হয়। ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয়ের জন্য এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিলেন যে ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও আজও দর্শকের কাছে অভিনেত্রী মধুমিতা সরকার পাখি হয়েই রয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

নেট মাধ্যমে বেশ জনপ্রিয় মধুমিতা সরকার, মাঝেমধ্যেই সুন্দর সুন্দর গানে রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। শেয়ার করা মাত্রই অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন তার ভিডিওর উপর। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য এবং অভিনয়ের ভঙ্গি দেখে বেশ কিছুদিন আগে মধুমিতার ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বলিউড অভিনেতা ভারুন ধাওয়ান। এবার পড়শি দেশেরও মন জয় করে নিলেন মধুমিতা সরকার। অভিনেত্রীর রিল ভিডিও দেখে ভালো লাগে পাকিস্তানি ব্লগার জাফার আলির। তারপর তিনি অভিনেত্রীর প্রোফাইল খুঁটিয়ে-খুঁটিয়ে দেখেন। প্রথমে অভিনেত্রী সৌন্দর্য এবং কথা বলার ভঙ্গি দেখে ভেবেছিলেন তিনি হয়তো বলিউডের কোন তারকা। তবে অভিনেত্রী বাংলায় কথা বলছেন দেখে তিনি বুঝতে পারেন অভিনেত্রী বলিউডের নায়িকা নয়!

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

পাকিস্তানি ব্লগার প্রশংসা করতে গিয়ে বলেছেন ‘চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী একেবারে অনন্য।’ নিজের ইউটিউব এ তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন ?

আরও পড়ুন :   সিরিয়ালের লুকে নয় এবারে সুপার হট লুকে ঝড় তুললেন অভিনেত্রী পল্লবী শর্মা, ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’

জাফরের ব্লগ দেখে খুশি অভিনেত্রী মধুমিতা সরকারও। তিনি জানিয়েছেন ‘জাফরের ব্লগ দেখে খুশি মধুমিতাও। জানিয়েছেন, ‘‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিয়ো তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’’

আরও পড়ুন :   খোলা আকাশের নিচে নাম মাত্র পোশাকে ‘Super Hot’ রিয়া, অভিনেত্রীর বোল্ড লুকে ফিদা কামুক ভক্তরা


আরও পড়ুন

পাদের সঙ্গে মোহরের তুলনা! সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলের শিকার অভিনেত্রী সোনামনি সাহা

বাবার জন্য ভালোবেসে কেক বানালেন শাহিদ কন্যা মিশা, ছবি শেয়ার করলেন স্ত্রী মিরা কাপুর

‘শ্রীময়ী’ ধারাবাহিকের অনিন্দ্যর স্ত্রীকে চেনেন? টলিউড নায়িকারা হার মানাবে তার রুপের জাদুতে, রইল ছবি

নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ‘ডিকশনারি’র প্রিমিয়ারে যশের সঙ্গে নুসরাত, ভাইরাল ভিডিও

করোনা আক্রান্ত বলিউড সুপার স্টার আমির খান

Aishwarya-র সেক্সি গ্ল্যামারের আসল রহস্য ফাঁস, এই ব্যক্তির সাহায্যে দশগুণ সেক্সি হয়েছেন রাই সুন্দরী

৩০-এ পা দিলেন অভিনেত্রী শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী