দোলের আগেই পিচকারি দিয়ে রং ছুঁড়ে দিলেন ঝুমা বৌদি, মুহূর্তে ভাইরাল ভিডিও

News Desk

March 27, 2021 | 5:34 PM
blog image

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অন্তরা বিশ্বাস, থুরি মোনালিসা। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যাকে।

কিছুদিন আগে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।ঠাকুরপোদের মনে রাজ করছেন এখন শুধুই মোনালিসা। নিজের অভিনয় আর নাচ দিয়ে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা অভিনয় করেছেন।


ভিডিও


আরও পড়ুন :   বয়স একটা সংখ্যা মাত্র, খোলা চুল আর লাল লিপস্টিকে সুইট সিক্সটিন রচনা

দীর্ঘ লকডাউনে ছুটি কাটিয়ে বর্তমানে মোনালিসা কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকা আর নর্তকির চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে দেন। সম্প্রতি মোনালিসা নিজের স্বামী বিক্রান্তের সাথে মোনালিসা গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন। এই নাচ সকলের বেশ লেগেছিল।

আরও পড়ুন :   অভিনয় ছাড়া এই ৭ ভারতীয় নায়িকার পেশা দেহ ব্যবসা

মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফ্যানেদের সাথে নিজেকে আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেন তিনি। সামনেই হোলি তার আগেই পিচকারি নিয়ে মেতে উঠলেন সকলের প্রিয় ঝুমা বৌদি। হাল্কা গোলাপি লেহেঙ্গা আর সুন্দর করে সেজে হাতে পিচকারি আর হাতে আবির মাখা নিয়ে হিন্দি জনপ্রিয় গান ‘বালাম পিচকারি’ গানে তুমুল নাচলেন। এই রিল ভিডিও শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও।


আরও পড়ুন

ছোট্ট ভুতু ছবি দিল শাড়ি পরে, খুদে অভিনেত্রীর মিষ্টি লুক দেখে প্রশংসা নেটিজেনদের

টিআরপির অভাবে বন্ধ হচ্ছে টেলি ধারাবাহিক ‘পান্ডব গোয়েন্দা’, মাত্র ১৫৯ পর্বেই

অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিজ্ঞাপনের ভিডিও শ্যুট করলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

সাদা টাওয়ালে শুয়ে রোদ পোহাচ্ছে কৃশিব, অভিনেত্রী পূজার একমাত্র ছেলের আদর মাখা ভিডিও ভাইরাল

বিজেপিতে যোগ দিচ্ছেন কঙ্গনা? মোদী, অমিত শাহকে ধন্যবাদ জানালেন অভিনেত্রীর মা

ক্যান্সারে আক্রান্ত মিমির বড় ছেলে, চিকুর চিন্তায় ভেঙে পড়লেন অভিনেত্রী, চাইলেন সাহায্য

প্রতিযোগীর সেক্সি ফিগারে মুগ্ধ নেহা ধুপিয়া, বডি দেখে জিভে জল অভিনেত্রীর, ভাইরাল ভিডিও