দৌড়বাজ উটপাখির সাথে সাইকেল নিয়ে রেস করছেন যুবরাজ, তুমুল ভাইরাল ভিডিও

বিভিন্ন সময় সামাজিক মাধ্যমে নানান ভাইরাল ভিডিও আমাদের সামনে উঠে আসে। অনেকের অনেক প্রতিভাও সামনে আসে বটে। তবে সেগুলি অনেকে করেন সখে আবার অনেকে পছন্দের কাজকেই বানিয়ে নেয় পেশা।

এই পেশাদার মানুষদের বিভিন্ন সময় এই সামাজিক মাধ্যমে নিজের সোশ্যাল সাইটে শেয়ার করতে দেখা যায় তাঁদের প্রতিভা। এমনই ধনকুবেরদেরও নানান সখ আছে। সেইসব উদাহরণ উঠে আসে সোশ্যাল সাইটে। যেসব ধনকুবেরদের ছবি, ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তাঁদের মধ্যে অন্যতম হলেন দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মহম্মদ বিন রশিদ আল মাকতুম।

যুবরাজ তাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে বিভিন্ন সময় বিভিন্ন রকমের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে। যে ভিডিওতে উটপাখির সাথে রেস করতে দেখা গেছে তাঁকে। শুধু যে উটপাখি তাই নয় সাথে আরো কিছু প্রতিযোগী ছিল। আরো কয়েকজনের সঙ্গে সাইকেল রেস করছিলেন তিনি। সেই সময়ে পিচ রাস্তার পাশে বালি দিয়ে ডানদিকে দৌড়ে যাচ্ছিল দুটি উঠপাখি।

একটি উঠপাখিকে এগোতে দেখে যুবরাজ গতি বাড়ালেন সাইকেলের চাকার। টেক্কা দেওয়ার চেষ্টা করলেন উথপাখিটিকে। আবার হঠাৎ করে ডান দিক থেকে যুবরাজের সামনে দিয়েই চলে আসে বামদিকে। এইভাবেই চলতে থাকে যুবরাজ ও উঠপাখির প্রতিযোগিতা। যুবরাজ নিজের ইনস্টাগ্রাম পেজে সেই প্রতিযোগিতার ভিডিও পোস্ট করেছেন। তবে কে জয়ী হল বা এই প্রতিযোগিতার শেষ পরিণতি কি হল তা জানা যায়নি।