দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজিয়ে তুললেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

News Desk

April 9, 2021 | 3:12 PM
blog image

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন শুভশ্রীর দিদি। গাঙ্গুলী বাড়ি জুড়ে এখন উৎসবের আবহাওয়া। গত ২রা এপ্রিল শুভশ্রীর দিদি দেবশ্রী এবং অমিত ভাটিয়া। তাদের বন্ধুত্বের বয়স ৭ বছর। কিন্তু মাত্র ২৮ দিনের প্রেমের পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। দিদির বিয়ের ছবি নিজের অনুগামীদের সাথে ভাগ করে নেন শুভশ্রী। কিছু ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধু বান্ধবীদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দেবশ্রী এবং অমিত। চৈত্র মাসে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তারা নিজেদের বিয়ে সেরে ফেলেন।

তবে রাজ চক্রবর্তী সম্প্রতি যোগ দিয়েছেন রাজনীতিতে। তাই ভোটের প্রচারে ব্যস্ত তিনি। তাই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি রাজ। কিন্তু রাজকে ছাড়াই একা হাতে নিজের দিদির বিয়ের সমস্ত দায়িত্ব পালন করছেন শুভশ্রী। নিজের দিদিকে নিজে হাতে গয়না এবং মেকআপে সাজালেন অভিনেত্রী। দিদির একটি বছর আঠেরোর ছেলেও আছে। তার নাম অনীশ। মায়ের বিয়েতে বেশ মজা করতেই দেখা গেল তাকে।


ভিডিও


দিদি বোনের সম্পর্কের ঊর্ধ্বেও দেবশ্রী এবং শুভশ্রী দু’জন দু’জনের খুব ভালো বন্ধু। নিজেদের নানা সুখ দুঃখের গল্প ভাগ করে নেন দুজন দুজনের সাথে। খুব তাড়াতাড়ি টলিউডে পা রাখতে চলেছেন দেবশ্রী। রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে যাবে তাকে। এই ছবি সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষে। ছবির কাজ এখন প্রায় শেষ সবাই শুধু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিয়ের পরেই দেবশ্রী নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ হয়েছেন। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে দুই বোন একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। ক্যাপশনে লেখেন তার বোন শুভশ্রী তার সবকথা না বলতেই বুঝে যায়। সে আনন্দ, দুঃখ, অভিমান, খুশী সবটাই শুভশ্রী না বলতেই শুধুমাত্র অভিব্যক্তি দেখেই বুঝে যায়। এরপরেই অনুগামীরা শুভেচ্ছা বার্তা জানান। এই ছবি এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল।

আরও পড়ুন :   বাবার মাথায় হাসতে হাসতে চলছে ম্যাসাজ, মেয়ের সঙ্গে খুনসুটিতে মেতে জিৎ, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

“বুড়ো বয়সে ভীমরতি”, সরস্বতী সেজে ছবি দিতেই সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

গর্ভবতী অবস্থাতেই পার্টিতে মত্ত পুজা ব্যানার্জি, ভাইরাল ছবি ঘিরে তুমুল চর্চা নেটদুনিয়ায়

দুঃসংবাদ! বিয়ের পিঁড়িতে বসার আগে দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান!

পরিবারের আপত্তি সত্বেও ভালোবেসে মনসুর আলিকে বিয়ে করেন ব্রাহ্মণ ঘরের শর্মিলা ঠাকুর

দুর্দান্ত বেলি ড্যান্সে নেটদুনিয়া কাঁপালেন জাহ্নবী কাপুর, তুমুল ভাইরাল ভিডিও

প্যান্ট ছাড়াই ‘Hot’মালাইকা, সেক্সি লুকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী

কৃষ্ণার মুখ দিয়ে উঠে এলো কাচা রক্ত, কেঁদে বুক ভাসালেন শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও