দ্বিতীয়বার মা হয়েই পুরোনো মেজাজে করিনা, সদ্যজাতকে ছাড়ায় জমিয়ে পার্টি করলেন অভিনেত্রী

কভারে ব্যবহৃত ছবিটি তৈমুরের জন্মের সময়কার। যেহেতু সইফ করিনার দ্বিতীয় সন্তানের ছবি এই মুহূর্তে এখনও তাঁরা প্রকাশ্যে আনেননি। তাই এই ছবিটি শুধুমাত্র প্রতিকী হিসেবেই আমাদের কভারে ব্যবহৃত হয়েছে।

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি হাসপাতালে জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তান করিনা কাপুর খান (kareena Kapoor khan)। এই নিয়ে দ্বিতীয়বার মা হয়েছেন করিনা। সেই মুহূর্তে পতৌদি পরিবারে বইছিল খুশির আবহাওয়া। গত বছর করোনা মরশুমে লক ডাউন চলাকালীন এই সুসংবাদ দিয়েছিলেন সইফিনা। উল্লেখ্য, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সইফ-করিনা। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার মাস পূর্ণ করেছে তৈমুর। আর এবার দাদা হল ছোট্ট তৈমুর আলি খান। কিন্তু জন্মের পর থেকেই তৈমুরের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। সইফ আলি খান হলেন চার সন্তানের পিতা।

সইফ-করিনার (Saif Ali Khan – kareena Kapoor khan) দ্বিতীয় সন্তান হয়েছে দেখতে দেখতে কেটে গিয়েছে অনেকদিন। এখনও দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। যদিও এই কথা প্রথমেই জানিয়েছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। কিছুদিন আগেই মা হওয়ার পর প্রথম প্রকাশ্যে আসেন করিনা কাপুর খান (kareena Kapoor khan)। নিজেই ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছিলেন নিজের একটি ছবি। মাথায় টুপি, চোখে সানগ্লাস পরে সম্পূর্ণ ক্যাসুয়াল লুকে অবতীর্ণ হয়েছিলেন তিনি।

তবে তিনি যে সবাইকে এই কয়দিন খুব মিস করেছেন সেই কথাও এই ছবির ক্যাপশনে লিখেছিলেন বেবো। বলেছিলেন, “oh hello there…missed you all”। উল্লেখ্য, বলিউডের ফ্যাশন ডিভা করিনা কাপুর খান চল্লিশের কোটা পার করেও তাঁর রূপের জাদুতে এখনও মুগ্ধ করে যাচ্ছেন আপামর ভারতবাসীকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফ্যাশন গোলস দিয়ে গিয়েছিলেন করিনা। সেই সময়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অনবরত ছবি পোস্ট করেছিলেন ছোটে নবাব বেগম করিনা কাপুর খান (kareena Kapoor khan)।

দুই ছেলেকে সামলে ফের আরেকবার সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এলেন বেবো। তবে এবার একা নয়, পাশে ছিলেন স্বামী সইফ আলি খান (Saif Ali Khan)। তবে দুই সন্তান সেখানে অনুপস্থিত ছিলেন। ছিল বেবোর কাছের বন্ধুরা, বেবোর দিদি করিশ্মা কাপুর। সবার সঙ্গে তোলা এই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন করিনা (kareena Kapoor khan)। যদিও এই ছবি দেখে বোঝাই যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্মের পর এবার কাছের বন্ধুদের সঙ্গে গার্লস পার্টি করলেন করিনা। যেখানে করিশ্মার পাশাপাশি দেখা যায় মালাইকা অরোরা, অমৃতা অরোরা, নাতাশা পুনাওয়ালাকেও। এদের পাশাপাশি যোগ দিলেন মণীশ মালহোত্রা আর সইফ। নিমেষে ভাইরাল হয় গার্লস গ্যাঙ্গের এই পার্টি।