ধন্যি বন্ধুত্ব! একই প্রেমিকার সঙ্গে সুখে সংসার করছে দুই প্রিয় বন্ধু

আজকাল বেশিরভাগ ক্ষেত্রেই প্রেমের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। এমন কথা অনেক গুরুজন মানুষই বলেন। তাদের মতে বর্তমান প্রজন্ম সম্পর্ক টিকিয়ে রাখার থেকে ছেড়ে যাওয়ার সংখ্যাই বেশি। মনের চাইতে এখন শরীরের গুরুত্ব বেশি। কিন্তু এই কথাকে একেবারে ভুল প্রমানিত করে স্রোতের বিপরীতে গিয়ে এক অন্যরকম ভালোবাসার নজির গড়লো তিন জন।

এমন ঘটনা সচরাচর আমরা দেখি না তাই এমন কিছু ঘটলে অবাক হওয়া ছাড়া উপায় থাকে না। ফ্রান্সের দিনো ডি’সুজা ও সাওলো গোমসের কাহিনি সম্প্রতি ভাইরাল হয়েছে। একজন নারীকেই মন দিয়েছেন দুই বন্ধু। শুধু তাই নয়, গত দেড় বছর ধরে ২৭ বছরের ওলগার সঙ্গে একসঙ্গে থাকছেন। ঘটনাটি তাহলে গোড়া থেকেই বলা ভালো।

২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে যান দুই বন্ধু ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। সেখানেই তারা স্থানীয় পানশালায় একজন যুবতীকে দেখতে পান। প্রথম দেখাতেই ওলগার প্রেমে পড়ে যান দুই বন্ধু। কিন্তু এখন কী উপায়! কে তাহলে আত্মত্যাগ করবেন নিজের সম্পর্ককে। কেই বা ওলগাকে প্রেমের প্রস্তাব দেবেন? কিছুক্ষণ পর তারা মনস্থির করেন দু’জনেই সময় কাটাবেন তার সঙ্গে।

যদিও প্রথম দিকে পরিবার বন্ধুরা আপত্তি করেছিলেন, কিন্তু ধীরে ধীরে সব ঠিক হয়ে যায়। ভিন্নতায় অভ্যস্ত হয়ে গিয়েছেন সকলে। এখন তারা তিনজন সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। একসঙ্গে রেস্তরাঁয় খেতে যান। ঝামেলা হলেও ফের তারা এক হয়ে যান। আর এভাবেই দিন কেটে যাচ্ছে তাদের।