ধারাবাহিক জগতে বড় চমক, মহিলা ক্রিকেটারের গল্প নিয়ে আসছে ‘উমা’

News Desk

July 9, 2021 | 5:07 AM
blog image

জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক উমা। অভিনয় এর মূল কেন্দ্রে রয়েছেন শিঞ্জিনী চক্রবর্তী। শিঞ্জিনী একজন পেশাদার মডেল, এর আগে তাকে দেখা গেছে শর্টফিল্মে এবং মিউজিক ভিডিওতে। একেবারে নতুন মুখ উমা। উমা ওরফে শিঞ্জিনি চক্রবর্তীর ধারাবাহিকে পথ চলা শুরু এই ধারাবাহিকের মধ্য দিয়েই।

এর আগে দেখা গেছে পরিচালক সুশান্ত দাস মহিলা ফুটবলার ‘ জয়ী ‘, মহিলা ব্যাডমিন্টন প্লেয়ার ‘দিয়া’ র গল্প বলেছেন। এবারের গল্প বলবেন মহিলা ক্রিকেটার উমার। ধারাবাহিকের গল্পে উঠে আসবে কিভাবে একজন সামান্য গয়না বড়ি বিক্রেতা গায়ে ভারতের জার্সি চাপিয়ে ২২ গজে দাপিয়ে বেড়ান। পার করতে হবে অনেক কঠিন পরিস্থিতি তা প্রোমো দেখেই স্পষ্ট।

আরও পড়ুন :   রাতের পোশাকে হট পোজে নেটিজেনদের ঘায়েল করলেন বাংলাদেশী নায়িকা নুসরাত ফারিয়া, রইল সমস্ত ছবি

ইতিমধ্যেই জিবাংলার তরফ থেকে মুক্তি পেয়েছে আপকামিং ‘উমা’ ধারাবাহিকের প্রোমো। প্রোমো অনুযায়ী দেখা যাচ্ছে, উমা একজন গয়না বড়ি বিক্রেতা। ট্রেনে ট্রেনে গয়না বড়ি বিক্রি করেই তিনি তার সংসার চালান। কিন্তু তার মনে রয়েছে একা আকাশ ছোঁয়া স্বপ্ন। মহিলা ক্রিকেটার হতে চান তিনি। গয়না বড়ি বিক্রি করার জন্য ট্রেনে উঠে তিনি দেখেন এক ভিআইপি কম্পার্টমেন্ট এ উঠে পড়েছেন তিনি। সেখানে রয়েছেন খ্যাতনামা কয়েকজন বড় বড় মহিলা ক্রিকেটার। এরই মধ্যে রয়েছেন ‘পান্ডব গোয়েন্দা’ খ্যাত শ্রীতামা দাস। যিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন।

আরও পড়ুন :   গায়ে তোয়ালে জড়িয়ে তুমুল নাচ করলেন অভিনেত্রী তৃনা সাহা, মুহূর্তে ভাইরাল ভিডিও

এর পাশাপাশি গুঞ্জন রটেছে উমার হিরো চরিত্রে দেখা মিলবে কৃষ্ণকলির নিখিলের। বর্তমানে নিখিল ওরফে অভিনেতা নীল ভট্টাচার্য ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। যেটি পরিচালক সুশান্ত দাস এরই অপর একটি হিট ধারাবাহিক। ধারাবাহিকের সময় এবং কাল এখনো স্পষ্ট নয়। কিন্তু অভিনেতা নীল এর নাম ধারাবাহিকের সঙ্গে জড়িয়ে যাওয়ায় দর্শকের মনে বিপুল এক্সাইটমেন্ট এর সৃষ্টি হয়েছে। তারা এখন পথ রয়েছেন এই গুজব কতটা সত্যি তার দিকে।

আরও পড়ুন :   সুইমিংপুলে ভেজা শরীরে নেহা কক্কর, সকলের সঙ্গে ভাগ করে নিলেন দোলের আনন্দ