ধোঁকা দিয়েছেন নিজেকে! ব্যক্তিগত জীবনের সিক্রেট নেটদুনিয়ায় ফাঁস করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

News Desk

June 19, 2021 | 4:09 AM
blog image

এবার নিজের সিক্রেট সকলের সাথে শেয়ার করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুক্রবার ইনস্টাগ্রামে নিজের জীবনের একটি সিক্রেট সকল ভক্তদের সাথে শেয়ার করে নিলেন তিনি। কিন্তু কি এমন সেই সিক্রেট, যা তিনি সকলের সাথে শেয়ার করেছেন? মিমির এই বিশেষ সিক্রেট হলো তার পিৎজা প্রীতি।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন মিমি। সেখানে তাকে সাজগোজ করার ফাঁকে পিৎজা খেতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, চুলে রোলার লাগিয়ে সাজগোজ করতে করতে পিৎজা খাচ্ছেন মিমি। আয়নার দিকে তাকিয়ে নিজেকেই প্রশ্ন করছেন, ‘পিৎজা খাবে? পিৎজা’। এইকথা বলে আবার পিৎজা খাওয়ার দিকে মন দেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গোপন কথা-পিৎজাই আমার জীবন।’ তারপরই তিনি লিখেছেন, ‘আমি জাঙ্ক ফুড প্রোমোট করছি না। আমি রোজ এগুলো খাইনা। শুধু চিট-ডে তেই খাই।’

আরও পড়ুন :   মহারাজের হাত ধরে ছোট্ট স্নিগ্ধার হাতে খড়ি, সরস্বতী পুজোতে খোশমেজাজে সৌরভ ও পরিবার

এমনিতেই মিমি খুবই স্বাস্থ্য সচেতন। প্রতিদিনই নিয়ম করে শরীরচর্চা করেন তিনি। মেনে চলেন কঠোর ডায়েট। কিন্তু এসবের মধ্যেও তিনি নিজের জন্য একটি ‘চিট ডে’ রাখেন, যেদিন তিনি পছন্দের সবকিছুই খেতে পারবেন। মিমির এই ভিডিওতে পছন্দের খাবার দেখে আপ্লুত তার সকল অনুরাগীরাই। কমেন্ট বক্সে সকলেই তাদের প্রিয় খাবারের কথা জানিয়েছেন।

উল্লেখ্য, লকডাউনের মাঝেই তার ভক্তদের জন্য একাধিক ভিডিও শেয়ার করেছেন মিমি। লকডাউনের মাঝে কিভাবে মন ভালো রাখা যায় সেই বিষয়ে পরামর্শ দিয়েছেন মিমি। তার পোষ্যদের সাথে কিভাবে সময় কাটাচ্ছেন সেইসমস্ত ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি। প্রসঙ্গত, কিছুদিন আগেই মারা যায় মিমির প্রিয় কুকুর চিকু।


আরও পড়ুন

বিয়ের ৩ মাসের মধ্যেই সম্পর্কে ছেদ! সায়ন্তনীকে কষিয়ে থাপ্পড় মারলেন ইন্দ্রনীল, ভাইরাল ভিডিও

শ্রাবন্তীর থেকেও বিশ্বাসযোগ্য হল কুকুর! রোশনের ইনস্টাগ্রাম পোস্টে মিলল তার প্রমান

মুম্বাইয়ে ৮০ ও বিদেশে ১২৫ কোটির বাড়ির পাশাপাশি রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি ও একটি প্রাইভেট পরলেন, রইল অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ

কাজের ফাঁকে একান্তে সময় কাটালেন শোভন-স্বস্তিকা জুটি, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

প্রথম সিরিয়ালেই বাজিমাত স্বীকৃতির! রইল শান্টুর বৌ পূর্ণার আসল পরিচয়

বিগ বসের ঘরে অর্ধ নগ্ন হয়ে স্নান রাখির, তুমুল ভাইরাল ভিডিও

বিজয় মালিয়ার ছেলের থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে রণবীরকে বিয়ে করেন দীপিকা