‘ধোনি আমার নায়ক’ প্রকাশ্যে নিজের মনের কথা জানালেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা!

News Desk

June 2, 2021 | 9:00 AM
blog image

ভারতীয় চলচ্চিত্র মহলের সম্প্রতি সোশ্যাল ট্রেন্ডিং অনুযায়ী বর্তমানে একমাত্র এক্সপ্রেশন কুইন হলেন দক্ষিণী ছবির অভিনেত্রী রশ্মিকা মান্দানা। মূলত তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রের অভিনেত্রী তিনি। এছাড়া তিনি এখন ‘কর্ণাটক ক্রাশ’ নামে পরিচিত। খুবই স্বল্পসংখ্যক ছবিতে অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করে নিয়েছেন রশ্মিকা, এছাড়া তেলুগু এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি অন্যতম সর্বাধিক বেতনভুক্ত একজন অভিনেত্রী। তবে আজ জানাব, রশ্মিকার একটি অজানা গল্প।

জানেন কি, রশ্মিকা মান্দানা আইপিএল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভক্ত। একবার এই প্রসঙ্গে অভিনেত্রী কন্নড় ভাষায় জানিয়েছিলেন, ‘এ সাল কাপ নামদে’, যার অর্থ, ‘এ বছর কাপটি আমাদের’। পাশাপাশি এই কন্নড় অভিনেত্রী ক্রিকেট কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির বিরাট বড় ভক্ত, সম্প্রতি একটি লাইভে এসে অভিনেত্রী নিজেই জানালেন এই কথা। বললেন তিনি, ‘সিনেমার নায়ক তাঁর অন্য হতে পারে কিন্তু বাস্তবে তাঁর নায়ক হলেন এমএস ধোনি।’ পাশাপাশি তিনি আরও বললেন, “ধোনির ব্যাটিং, অধিনায়কত্ব, উইকেট কিপিং দক্ষতা অসাধারণ। তিনি একজন মাস্টার ক্লাস খেলোয়াড়।” তবে ধোনি শুধু অভিনেত্রীরই নয় ধোনির ভক্ত সংখ্যা অগণ্তি গোটা বিশ্ব জুড়ে।


ভিডিও


এছাড়া আইপিএল সাসপেনশনের সময় পয়েন্ট টেবিলে তৃতীয় স্থান দখল করেছিলেন বিরাট কোহলির টীম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২১ সংস্করণ স্থগিত থাকার সময়ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল পয়েন্ট টেবিলে তৃতীয় স্থান দখল করেছিল। পাশাপাশি আইপিএলের ২০২১ সংস্করণে ‘মেন ইন রেড’ যে ৭টি ম্যাচ খেলেছিল তার মধ্যে ৫টি ম্যাচে জিতে ১০ পয়েন্ট সংগ্রহ করেছিল আরসিবি।

অন্যদিকে, এমএস ধোনির টীম চেন্নাই সুপার কিংস (সিএসকে) পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান দখল করছিল। এছাড়া লিগের ১৪তম সংস্করণে সিএসকে ৭টি ম্যাচের মধ্যে ৫টি জয় করেছিল। তবে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটি দিল্লি ক্যাপিটালসের দখলেই রয়েছে। ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস (ডিসি) আইপিএলে ৮টি ম্যাচের মধ্যে খেলেছে ৬টি ম্যাচ জিতেছে এবং ১২ পয়েন্ট সংগ্রহ করেছে।

তবে করোনা ভয়াবহতার আগেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আইপিএলের ২০২১ এ নির্ধারিত ৬০ টি ম্যাচের মধ্যে মাত্র ২৯ টি পরিচালনা করতে পেরেছিল। কিন্তু করোনা ভয়াবহতার দরুণ আইপিএলকে অনেক আগেই স্থগিত করে দেওয়া হয়েছে। কারণ খেলা চলাকালীন প্রচুর খেলোয়াড়সহ, অনেক স্টাফ আক্রান্ত হয়েছিলেন করোনায।বিসিসিআই নেক্সট আইপিএল খেলা সংক্রান্ত বিষয়ে জানিয়েছেন, ‘২০২১ সালের আইপিএল সংস্করণের অবশিষ্ট অংশটি এই বছরের সেপ্টেম্বর মাসে পরিচালিত হতে পারে।’

আরও পড়ুন :   অচেনা উত্তম’-এ সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, মহানায়কের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত


আরও পড়ুন

ভালোবাসার মানুষের স্বপ্ন পূরণে সামিল অঙ্কিতা, দায়িত্ব নিয়ে করলেন এই বিশেষ কাজ

রোমান্টিক মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতার মাঝে কি হয়েছিল শাহরুখের, গোপন কথা ফাঁস

প্রেমিকার সাথে বিয়ে সেরে ফেললেন ‘প্রেমের কাহিনী’-এর রাজ, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

ফুলের সাজে সজ্জিত নীল-তৃণা, আদরমাখা সময় কাটালেন ফুলশয্যার খাটে, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্ত

খোলামেলা পোশাকে ফটোশুট করে নেট দুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা সরকার, ভাইরাল ভিডিও

“কারোর বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক”, মাফিয়াদের চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

এক ছবিতেই সুপারস্টার মন্দাকিনী, ‘রাম তেরি গঙ্গা মইলি’ সিনেমাটির জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর