নগ্ন হয়ে ক্যামেরার লেন্সে ধরা দিলেন শাহিদ কাপুরের সহ-অভিনেত্রী, ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বলিউড অভিনেতা শাহিদ কাপুর(Shahid Kapoor) অন্যতম জনপ্রিয় অভিনেতা। স্টাইল ও লুকের জন্য তার বেশ ভালোরকমই ফ্যানবেস রয়েছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়। তার জন্য অনেক মেয়েই পাগল। শাহিদ কাপুর অভিনীত ছবি ‘কবির সিং’ বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে ভালো মন্দ মিশিয়ে মন্তব্য পেয়েছে ছবিটি। আর সেই ছবির একটি চরিত্র পরিচারিকার ভূমিকায় পুষ্পার সেই ম্যারাথন দৌড় আজও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সেই ছবির উপর অনেক মিম তৈরি হয়েছে যা বেশ হাস্যরসের সৃষ্টি করেছে। বড় পর্দার পুষ্পা অর্থাৎ বনিতা খারাত তারপর থেকে বেশ ভাইরাল। তবে তিনি সম্প্রতি আরও একবার ভাইরাল হলেন। আর সেই ভাইরাল হওয়ার কারণ শুনে ভ্রু কুঁচকেছেন অনেকেই। এবার তবে এবার কোনো দৌড় নয়, একেবারে নগ্ন হয়ে ক্যামেরার সামনে নিজেকে ধরা দিলেন তিনি। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল।

সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় হয়ে গিয়েছে সেই ছবি নিয়ে। ‘কবির সিং’-এ সাদামাটা চরিত্রে অভিনয় করা বনিতা এবার নগ্ন হয়ে কেনো ক্যামেরার সামনে নিজেকে উপস্থাপন করলেন এই নিয়েই চলছে তরজা। আসল ঘটনা হল সদ্য পড়েছে ২০২১ সাল। তাই নতুন বছরের ক্যালেন্ডার শ্যুটের জন্য তার এই ফটোশ্যুট।

তবে সম্পূর্ণ নগ্ন নয়, বিশেষ গোপনাঙ্গগুলি ঝুড়ি দিয়ে ঢেকে ক্যামেরার সামনে এলেন বনিতা। তার ফটোশ্যুটের ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা সমালোচনা শুরু করে দেন। তবে সেইসবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তিনি। তিনি ছবির ক্যাপশনে লেখেন, “নিজের আত্মবিশ্বাস, প্যাশন ও নিজের শরীর নিয়ে আমি গর্বিত। কারণ এটিই আমি”।