নতুন করে প্রেমে পড়লেন শ্রাবন্তী চ্যাটার্জি! অভিনেত্রীর লাভলাইফ নিয়ে জোর গুঞ্জন টলিপাড়ায়

News Desk

April 2, 2021 | 3:40 PM
blog image

একাধারে তিনি পাকা অভিনেত্রী, আবার সদ্য রাজনীতির মাটিতে পা রেখেছেন তিনি। হয়ে উঠেছেন বিজেপি নেত্রী। মন্দিরের পুজো দিয়ে তিনি শুরু করেছেন একুশের নির্বাচনের প্রচার। তবে এই অভিনেত্রী বরাবরই চর্চার মূল কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে তাঁর অভিনয়ের জন্য নয় বরাবরই তাঁকে নিয়ে টলিউডের গসিপের বিষয় তাঁর ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন। একটা নয়, দুটো নয় ইতিমধ্যেই তিনটে বিয়ে করে ফেলেছেন নায়িকা। আবার তা বিচ্ছেদও হয়ে গিয়েছে। তবে তাঁর তৃতীয় সম্পর্কের টানাপোড়েন এখনও জারি রয়েছে সোশ্যাল মিডিয়ার অলিগলি সর্বত্র। যার খবরে টলিপাড়া সবসময়ই থাকে সরগরম। হ্যাঁ, বুঝতেই পারছেন আমাদের আজ আলোচ্য বিষয় বেহালা পশ্চিমের বিজেপি নেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন :   নাতির সঙ্গে লুকিয়ে করছেন রানীমা! সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিতিপ্রিয়া

২০১৯ এর অক্টোবর থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চির ধরেছে। রোশন সিংহ শ্রাবন্তীর তৃতীয় স্বামী। পেশায় তিনি ব্যবসাদার। ২০১৯ এর ১৯ এপ্রিল মাসে পাঞ্জাবের অমৃতসরে একেবারে চুপিসাড়েই রোশনকে বিয়ে করেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তাঁদের বিয়ের ছবি প্রথমে সোশ্যাল মিডিয়াকে শ্রাবন্তী না জানালেও পরে কিন্তু শ্রাবন্তী-রোশন দুজনেই তাদের বিয়ের ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের কিছুদিন পরেই তাঁরা আলাদা থাকতে শুরু করে। তবে এখন শ্রাবন্তী রোশন দুজনেই ব্যস্ত যে যার কর্মজীবন নিয়ে। মাঝে মধ্যেই শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল বলত অভিনেত্রী আবার চতুর্থ সম্পর্কে জড়িয়েছেন। তবে সঠিক নয় জানা গেলেও এদিন তার প্রমাণ পাওয়া যায়।


ভিডিও


 

আরও পড়ুন :   সামনেই সুশান্তের জন্মদিন, ভাইয়ের স্মৃতি আগলে দুস্থদের খাওয়ানোর উদ্যোগ দিদি শ্বেতার

টলিউড ইন্ডাস্ট্রির এই নতুন গুঞ্জন কে উস্কে দিয়েই শোনা গেল, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, বাইপাসের ধারের শ্রাবন্তীর আবাসনেই তাঁর প্রেমিক থাকেন। আসলে শ্রাবন্তীর প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে শ্রাবন্তী-অভারূপের সম্পর্কের বয়স মাত্র এক মাস। কিন্তু যাঁরা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তাঁরা জানেন, মন দেওয়ার জন্য শ্রাবন্তীর ক্ষেত্রে একমাসই যথেষ্ট। তবে গুঞ্জনে শোনা গিয়েছে অভিরূপ বেকারি সংস্থার মালিক, তাঁর হবি পার্টি করা। তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, ইতিমধ্যেই শ্রাবন্তী ও অভিরূপ নিজেদের একমাস প্রেম দিবস পালন করেছেন বুধবার।

তবে একই আবাসনে থাকলেও এর আগে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। তবে তাদের ভাঙনের কারণ শোনা গিয়েছিল, অর্থনৈতিক অভাব। তবে ইন্ডাস্ট্রিতে কানা ঘুষো মাঝেমাঝেই শোনা যেত যে, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হত। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। তবে নায়িকার ঘনিষ্ঠ মহলের দাবি, শ্রাবন্তী-অভিরূপের নাকি শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা ইঙ্গিত দিচ্ছে শ্রাবন্তী অভিরূপের সঙ্গেই সম্পর্ক পাশাপাশি শ্রাবন্তী-রোশন এখনও আইনি স্বামী-স্ত্রী। তবে, এই নতুন প্রেমের ব্যাপারে শ্রাবন্তী এখনও মুখ খোলেননি।

আরও পড়ুন :   যাকে সঙ্গে নিয়ে বিছানায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি