নতুন প্রেমের সন্ধানে দুর্গম নদী-পাহাড়-জঙ্গল পাড়ি দিচ্ছেন মধুমিতা সরকার, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarkar)। তিনি যত দিন যাচ্ছে ততই নিজেকে আকর্ষণীয় করে তুলছেন। মাঝেমধ্যে সেই ছবিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করছেন যা হয়ে যাচ্ছে নিমেষে ভাইরাল। তার সোশ্যাল হ্যান্ডেলে অনুগামীর সংখ্যাও কম নয়। টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন মধুমিতা। বর্তমানে তিনি এখন ধারাবাহিক থেকে বিরতি নিয়েছেন। বড় পর্দায় কাজ শুরু করেছেন।

টলিউডের একটি ছবি ‘লাভ আজ কাল পরশু’-তে অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এই মধুমিতা সরকার মাঝে মাঝেই ঘুরতে বেরিয়ে পড়েন। তা তার সোশ্যাল হ্যান্ডেলে নজর রাখলেই দেখা যায়। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। তাকে দেখা যাচ্ছে লাঠি হাতে একটি হলুদ রং-এর জ্যাকেট গায়ে চাপিয়ে নদী পাড় হতে। অ্যাডভেঞ্চার করতে বড়ই ভালোবাসেন তিনি।

শ্যুটিং থেকে কয়েক দিনের বিরতি পেলেই বেরিয়ে পড়েন অ্যাডভেঞ্চারের উদ্দেশ্যে। সম্প্রতি পোস্ট করা রিল ভিডিওতে ধরা পড়েছেন বোহেমিয়ান মধুমিতা(Madhumita Sarkar)। ক্যামেরা পিছনে একজন ব্যক্তি মধুমিতাকে গাইড করছেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সমস্ত গ্ল্যামারকে পাশে সরিয়ে রেখে হাতে লাঠি নিয়ে নদী পার করছেন। ভিডিওটির ক্যাপশনে মধুমিতা লিখেছেন, নদীটি বেশ দুর্গম ছিল।

কিন্তু তাতেও তিনি জলের উপরের বোল্ডার থেকে বোল্ডারে পা রেখে রেখে অনায়াসেই নদীটির অন্য পাড়ে পৌঁছেছেন তিনি। ট্রেকিং শেষ হওয়ার পর তিনি গাইডের থেকে বাহবা পেয়ে বেজায় খুশি। আর সেই খুশিতে মধুমিতা কুড়িয়ে পাওয়া একটি অ্যাভোকাডো ফল উপহার দিলেন গাইড ভদ্রলোককে।