নতুন বছরে ঘরে এলো ছোট্ট অতিথি, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত বনি-কৌশানি

টলিউডের লাভ বার্ডস বলেই পরিচিত তারা, বলা হচ্ছে বনি সেনগুপ্ত(Bonny Sengupta) আর অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee) এর কথা। তাদের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। অনস্ক্রিন কেমিস্ট্রি থেকেই অফস্ক্রিন কেমিস্ট্রি গড়ে ওঠে। এই দুষ্টু মিষ্টি কাপেলের ফ্যান অনেকেই। ছবির পর্দায় যেরকম তাদের দেখা যায় রিয়েল লাইফেও তাদের সম্পর্কটা এরকম বন্ধুর মতোই।

2021 এ ছিল তাদের বিয়ের প্ল্যানিং। চার বছর প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়তে চলে ছিলেন তারা। কিন্তু করোনার জন্য সব কিছুই বদলে গেছে। এ বিষয়ে তারা জানিয়েছেন পরিস্থিতি ঠিক থাকলে 2022 এ বিয়ে করবেন তারা।

তবে বিয়ে পিছিয়ে গেলেও তাদের প্রেমের কোনো ভাটা পড়েনি। একের পর এক কাজের পাশাপাশি সমানভাবে দুজন দুজনকে সময় দিচ্ছেন। লকডাউন যেন তাদের অনেকটা কাছে এনে দিয়েছে, তাদের ইন্সটায় চোখ রাখলেই সেটা স্পষ্ট হয়ে ওঠে। দুর্গাপূজা হোক বা ক্রিসমাস বাড়িতে বসেই একে অপরের সাথে সময় কাটিয়েছেন। আর তখন থেকেই তারা নিজেদের নানান ছবি সামনে নিয়ে এসেছেন।

সম্প্রতি একটি ভিডিওতে তাদের মাঝে আরও এক তৃতীয় সদস্যকে দেখা যাচ্ছে। আর সেই নিয়েই নেটিজেনদের শুরু হয়েছে কৌতূহল। ইনস্টার এক ফ্যান পেজ থেকে সম্প্রতি বনি কৌশানির একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চাকে আদর করতে ব্যস্ত তারা দুজন।

এই ছোট্ট শিশুটির নাম বাহুবলি। না হিরো প্রভাস নয় বাহুবলি হল কৌশানির বন্ধু অঙ্কিতার ছেলে। ক্রিসমাস ও নতুনবছরে এর দিন এই প্রিয় বাহুবলী কে নিয়ে তার বাড়ির ছাদে গানের তালে তাল মেলাতে দেখা গেছে কখনো আদর করতে দেখা গেছে।

কৌশানির দিনরাত বাহুবলি ওরফে লিওকে নিয়ে কেটে যায়। মাত্র নয় মাস বয়স তার আর তার মধ্যেই মাসি আর হবু মেসোর চোখের মনি হয়ে উঠেছে লিও। যখনই কাজের ফাঁকে পাওয়া যায় তখনই লিওর সাথে সময় কাটাতে ভালোবাসেন বনি কৌশানি।