নতুন বছর আগমণের আগেই নিজেকে বদলে নিলেন শ্রাবন্তী, তৃতীয় স্বামীকে ভুলে নতুন রূপে অভিনেত্রী

তার জীবন যেন কোনো ভয়ঙ্কর সিনেমার থেকে কম নয়। কারণ, জীবনে সুখ দীর্ঘস্থায়ী হয়না তার। আর কেউ নন তিনি জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। খুব অল্প বয়সেই পা রেখেছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর থেকে আর ফিরে তাকাতে হয়নি। অপরূপ সৌন্দর্য্য ও অভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট ছবি। তবে কর্মজীবন সুখের হলেও ব্যক্তিগত জীবন মোটেই সুখকর নয় তার।

কেরিয়ারের শুরুতে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। এরপর তিনি জন্ম দেন প্রথম সন্তান ঝিনুক ওরফে অভিমন্যুর। তবে অশান্তির জেরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। ছেলেকে নিয়ে শুরু করেন নিজের নতুন জীবন। যদিও আরও একবার তার জীবনে প্রেম নিয়ে আসে মডেল কৃষ। তাই ফের দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে ভাগ্যের পরিহাস এমনই যে, সেই বিয়েতেও বিচ্ছেদ ঘটে।

কিন্তু তিনিও তার জীবনে থেমে থাকার মানুষ না। তাইতো আরও একবার বিবাহবন্ধনে আবদ্ধ হন রোশন সিংয়ের সাথে। তবে সেখানেও মেলেনি সুখ, কারণ জানা গিয়েছে পুজোর আগে থেকেই নাকি আলাদা থাকতে শুরু করেছেন তারা। শুধু তাই নয় ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করা-সহ মুছে ফেলেছেন একসাথে থাকা সমস্ত ছবি
যার ফলে অনুগামীদের মধ্যে জল্পনা শুরু হয়েছে আবার হয়তো বিয়ে ভাঙতে চলেছেন তিনি।

তবে উল্লেখযোগ্য বিষয় হল, ব্যক্তিগত জীবনের এতো চড়াই-উতরাইয়ের মাঝেও তার প্রভাব কর্মজগতে পড়তে দেননি এক বিন্দু। নিজের কাজে ফেরা-সহ খুলেছেন নিজস্ব জিম। এছাড়াও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে বন্ধুবান্ধব ও পরিবারের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি, যেখানে তাকে লেদার জ্যাকেট ও জিন্স পরিহিত অবস্থায় দেখা গিয়েছে।

তাকে সাধারণত এই লুকে দেখা যায় না। তাই তার বাড়তে থাকা গ্ল্যামার দেখে সকলে মনে করছেন, অতীতকে ফেলে হয়তো নিজের মতো এগিয়ে যেতে চাইছেন তিনি। তাইতো নিজেকে ব্যস্ত রেখেছেন বিভিন্ন কাজে। কখনও শ্যুটিং আবার কখনও কাছের মানুষদের সাথে সময় কাটানো সব মিলিয়ে বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন তিনি। এক কথায় বলতে গেলে তার কাছে জীবন মানে ভরপুর আনন্দ।