নবাব পুত্র তৈমুরকে বিয়ে করতে চান অভিনেত্রী নোরা ফাতেহি, পাল্টা জবাব বেগম করিনার

বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পীর তালিকায় নিজের নামটা জুড়ে দিতে সক্ষম হয়েছেন নোরা ফাতেহি। তাঁর নাচে মুগ্ধ নেটিজেনরা। কারণ নেট দুনিয়াতেও তিনি ছড়িয়ে রেখেছেন তাঁর রাজত্ব। বলিউডে কাজ করার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও তিনি খুব সক্রিয়।

এই নৃত্যশিল্পী নাচ তো করেন অসাধারণ। এরই সাথে তিনি কমেডিয়ানও বটে। তাঁর নাচের ভিডিওর সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় কমেডি ভিডিও ভাইরাল হতেও দেখা যায়। নোরার একটি ইউটিউব চ্যানেল আছে যেখানে তিনি এইসব ভিডিও অফিসিয়ালি আপলোড করে থাকেন। তাছাড়া নিজের অন্যান্য সোশ্যাল পেজ গুলিতেও পোস্ট করে থাকেন।

সম্প্রতি তিনি করিনা এর ‘হোয়াট ওমেন ওয়ান্ট’ নামে এক চ্যাট শো তে এসেছিলেন। সেখানে তাঁর বিয়ে প্রসঙ্গে কথা উঠলে তিনি নোরা মজা করে বলেন তিনি করিনা ও সইফ আলি খান এর ছেলে তৈমুর কে বিয়ে করতে চান। একথা শুনে করিনা হেসে বলেন এর জন্য তাঁকে অনেক অপেক্ষা করতে হবে। নোরা তার উত্তরে বলেন তৈমুরের জন্য তিনি অপেক্ষা করতে রাজি।

নোরা প্রথমে ভারতে আসে মডেলিং করতে। এরপর সালমান খানের বিগবসের ঘরে তাঁকে দেখা যায়। এখানে জয়লাভ না করলেও তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। তবে নোরা বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ‘দিলবর’ গানটিতে নাচ করার পর। এরপর তাঁকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক কাজের সুযোগ এসে যাচ্ছে এখনও তাঁর কাছে। তাঁকে এরপর দেখা যাবে অভিষেক দুধ ইয়া পরিচালিত ছবি ‘ভূজ’-এ। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ ও সোনাক্ষী সিনহাকে।