নাতির সঙ্গে লুকিয়ে করছেন রানীমা! সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিতিপ্রিয়া

News Desk

June 3, 2021 | 6:57 AM
blog image

জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রানি রাসমণি’। তিন বছরেও বেশী সময় ধরে চলা এই ধারাবাহিক বারবার টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নেয়। অবশ্য ধারাবাহিকের এই সাফল্যের পেছনে ধারাবাহিকের কলাকুশলীদের অভিনয় দক্ষতা অনেকাংশেই দায়ী। ধারাবাহিকের মূল চরিত্রে অর্থাৎ রানি রাসমণির চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তবে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক। তার প্রমো এর মধ্যেই সম্প্রচারিত হয়েছে।

আরও পড়ুন :   সাতপাক ঘুরে সিঁদুরদান পর্ব সারলেন গায়িকা ইমন চক্রবর্তী, রইলো বিয়ের ভিডিও

তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কিন্তু কৌতুহলের শেষ নেই। অনেকেই জানতে চান কার সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী? বেশ কিছুদিন ধরে নিজের ইনস্টা হ্যান্ডেলে তিনি অভিনেতা বিশ্ববসুর সাথে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। অনস্ক্রিনে অবশ্য এই জুটির মধ্যে নাতি দিদিমার সম্পর্ক তবে অফস্ক্রিন তাদের জুটি একেবারেই অন্য কথা বলছে। অবশ্য তারা দুজনেই বারবার বলেছেন তাদের মধ্যেকার সম্পর্ক অনেকটা ভাই-বোনের মতন। বিশ্ববসুকে দিতিপ্রিয়া ‘ভিকি’ বলে ডাকেন।


ভিডিও


আরও পড়ুন :   হট প্যান্ট পরে হিন্দি গানে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী সন্দীপ্তা, তুমুল ভাইরাল ভিডিও

অবশ্য বিশ্ববসুকে এখন ‘রানি রাসমণি’-র পাশাপাশি ‘মিঠাই’ ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যাচ্ছে। মিঠাই ধারাবাহিকে সন্দীপের চরিত্রে অভিনয় করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। পর্দায় গম্ভীর স্বভাবের হলেও বাস্তবে কিন্তু সে বেশ হাসিখুশি প্রাণখোলা স্বভাবের মানুষ।

তবে এবার এক সংবাদমাধ্যমের কাছে নিজের এবং বিশ্ববসুর সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া। তিনি বলেন বিশ্ববসুর সাথে তার পারিবারিক সম্পর্ক রয়েছে। এমনকি দিতিপ্রিয়া বিশ্ববসুর প্রেমিকার নামও ফাঁস করে দেন। বিশ্ববসুর প্রেমিকার নাম অর্কযা। এর আগে তারা একসাথে রুফটপ পার্টিও করেছেন। তবে নিজের কেমন ছেলে পছন্দ সেটাও জানালেন দিতিপ্রিয়া। তিনি বলেন হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন কিংবা ক্রিকেটার শুভমন গিলের মতন বয়ফ্রেন্ড তার পছন্দ।