নাতির সাথে দিদিমার প্রেম! দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

দিদিমা আর নাতির প্রেম! এর আগে কখনও শুনেছেন? মনে মনে নিশ্চয় ভাবছেন ২০২১ এ এসে আর কিছুই দেখা বাকি থাকলো না। আসলে কিন্তু।ব্যাপারটা সেরকম না। রিল আর রিয়েলর মধ্যে আপনি গুলিয়ে ফেলছেন। আর প্রেম যে করছে এমনটাও নয়। এটা শুধুই মানুষের প্রশ্ন।

সব কেমন গুলিয়ে যাচ্ছে? আচ্ছা খুলেই বলা যাক তাহলে এইবার। জি বাংলার (Zee Bangla) করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের ব্যাপারে নিশ্চয় জানেন। দেখেনও হয়তো আপনার যারা সিরিয়াল দেখেন। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রানী রাসমণির চরিত্রে অভিনয় করছেন দীতিপ্রিয়া।

রাণী রাসমণির সেজ মেয়ে এবং জামাইয়ের ছেলে অর্থাৎ তাঁর নাতি ভম্বলের চরিত্রে অভিনয় করছেন বিশ্ববসু। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা গেলেও রিয়েল লাইফে তিনি খুবই হাসিখুশি মানুষ। আর দিদার সাথে অর্থাৎ রানী রাসমণির সাথে শুটিংয়ের ফাঁকে চলতে থাকে তাঁর আড্ডা, মজা ও খুনসুটি।

শুধু কি সেটের মধ্যে? না মশায় সেটের বাইরেও তাঁরা খুব ভালো বন্ধু। এদিক ওদিক একসাথে ঘুরে বেড়াতেও দেখা যায় তাঁদের। অন্তত বিশ্ববসুর ইনস্টাগ্রাম প্রোফাইল সেই কথায় বলছে। বিশ্ববসুর ইনস্টাগ্রাম দীতিপ্রিয়ার সাথে তাঁর বেশ কিছু ছবি আছে। সম্প্রতি একটি মিরর সেলফি পোস্ট করেছেন বিশ্ববসু। সেখানে দিদিমাও আছেন। দিদিমা অর্থাৎ দীতিপ্রিয়া মজা করে সেই পোস্টে আবার কমেন্ট করে বিশ্ববসুকে বলেছে, ‘বিশ্ববাংলা’। আবার বিশ্ববসুর কাছে সে ‘ভিকি’।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

তাঁদের এই রসায়ন দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, শুধুই কি বন্ধুত্ব নাকি অন্য কোনো সম্পর্ক আছে তাঁদের মধ্যে। একজনকে উত্তর দিতে দেখা গেছে, ওরা ভাই বোনের মত। তবে এই বিষয়ে দীতিপ্রিয়া বা বিশ্ববসু এদের কেউই কোনো মন্তব্য করেননি।