নাবালিকা প্রেমিকার সঙ্গে দেখা করার চেষ্টা, যুবককে ব্যাপক মারধর

নাবালিকা প্রেমিকার সঙ্গে দেখা করার চেষ্টা, নাবালিকা প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রামের লোকজনদের হাতে মার খেতে হয়েছে এক যুবককে । মারধর করে ওই যুবকের মাথার চুল কেটে দেওয়া হয়েছে বলেও অভিযোগ । এই ঘটনা ঘটে পূর্ব বর্ধমান জেলার ভাতারের বলগোনা এলাকায় । পুলিশ জানায় যে এই যুবককে একটি ঘরের মধ্যে আটকে রাখা হয়েছিল । অভিযোগের ভিত্তিতে পুলিশ চার জনকে গ্রেফতার করে ।

এই যুবকের বাড়ি পূর্ব বর্ধমান জেলার কাটোয়া এলাকায় । ভাতার এলাকার এক নাবালিকার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার । এই যুবকের সঙ্গে যার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সে নাবালিকা ও এই বছর মাধ্যমিক পরীক্ষার্থী । কিছুদিন আগে এই প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় ওই নাবালিকা । তার বাড়ির লোকজন বিষয়টি জানার পর ওই মেয়েটিকে ফিরিয়ে নিয়ে আসে। তার পরেও ওই যুবকের সঙ্গে যোগাযোগ ছিল ওই নাবালিকার ।

নাবালিকা প্রেমিকার সঙ্গে দেখা করার চেষ্টা

সে এবার মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে । তার সঙ্গে দেখা করতে এই গ্রামে আসে ওই যুবক । তা দেখে গ্রামের লোকজন তাকে ধরে মারধর করে । মাথা কামিয়ে, চুল কেটে দেয়। তারপর আটকে রাখা হয় একটি ঘরে । খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে । তার ওপর যে অত্যাচার করা হয়েছে তা নিয়ে অভিযোগ দায়ের করা হয় । অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে চারজনকে ।

এই ধরণের তাজা খবর পেতে আমাদের এই পৃষ্ঠা টিকে দেখবেন আপনাদের বন্ধুদের পেয়ে দিতে সাহার্য্য করবেন এবং মাজখানে শেয়ার করে দিবেন Google .

আরও পড়ুন :দিনহাটা পৌরসভার ওয়ার্ডে ঘুরে জনসংযোগ কর্মসূচি উদয়ন গুহর