নারী পুরুষ উভয়ের প্রেমেই পড়েছেন করণ জোহর!

News Desk

July 8, 2021 | 1:50 AM
blog image

ধর্মা প্রোডাকশনের কর্তা তিনি। তার সিনেমা মানেই হয় ত্রিকোণ প্রেম নয়তো ভরপেট রোম্যান্স। একটা সময় আদিত্য চোপড়ার সহকারী হিসেবে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (১৯৯৫) দিয়ে চলচ্চিত্রে প্রবেশ করেন। এরপর রোম্যান্টিক মুভি কুচ কুচ হোতা হ্যায় (১৯৯৮) দিয়ে কেরিয়ার শুরু করেন পরিচালক হিসেবে। বর্তমানে একজন সফল, জনপ্রিয় এবং চর্চিত পরিচালক।

নাহ, তিনি বিয়ে করেননি। তেমন কোনও প্রেম কাহিনিও নেই তাঁর। তবে অনেক গুঞ্জন আছে। বর্তমানে এক ছেলে ও মেয়েকে যত্নে মানুষ করছেন করণ। এই দু’জনকেই দত্তক নেন তিনি। তাহলে করণের জীবনে গুঞ্জন গুলি কী?

আরও পড়ুন :   আমার কল রেকর্ড চেক করা হোক, করা হোক ড্রাগ টেস্ট, চ্যালেঞ্জ ছুঁড়লেন বলিউড কুইন

নিজের বুক লঞ্চের অনুষ্ঠানে ট্যুইঙ্কল খান্না দাবি করেন যে এই পরিচালক করণ নাকি তাঁর প্রেমে পাগল ছিলেন স্কুল লাইফে। এই ব্যাপারে করণকে প্রশ্ন করা হলে এক বাক্যে সহমতি জানান। করণের কথায় ট্যুইঙ্কল তাঁর জীবনের একমাত্র নারী যাকে তিনি মন থেকে ভালোবেসে ছিলেন।

প্রবাল গুরুং হলেন আন্তর্জাতিক ডিজাইনার। করণের সঙ্গে দারুন সম্পর্ক তার। একবার করণের জন্মদিনে প্রবাল গুরুং উইশ করে লেখেন, “পেয়ার কিয়া তো ডরনা কিয়া। হ্যাপি বার্থডে কেজো। ” অবশ্য দুজনেই সম্পর্ক নিয়ে স্পিকটি নট।

আরও পড়ুন :   বিয়ের আগে বিশেষ বন্ধু নীল-তৃনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন হবু দম্পতি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি

বলি পাড়ায় কানাঘুষো শোনা যায় যে করণ-মণীশ নাকি ডেট করছেন। একবার করণের জন্মদিনে মণীশ শুভেচ্ছা জানায় সোশ্যাল মিডিয়ায়, তখন এক অনুরাগী কমেন্ট করেন ”ইউ গাইজ আর কিউটেস্ট কাপল”। ঠিক ওই কমেন্টেই লাইক করেন মণীশ। এরপরই জল্পনা শুরু হয়ে যায় তাহলে কি মণীশ করণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিলেন?

শেষে আসছে শাহরুখ খান ও করণের সম্পর্ক। অনেকের ধারণা কিং খানের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত করণ। এই ব্যাপারে এক সাক্ষাৎকার দেওয়ার সময় করণ বলেন যে শাহরুখ তার ভাইয়ের মতন, কেউ কি তার ভাইয়ের সঙ্গে শুতে যান? অবশ্য, এই করণ অকপটে বলেন যে মাত্র ২৬ বছর বয়সে তিনি তার কৌমার্য হারান। নিউইয়র্কে তাঁর এ ঘটনা ঘটে। যদিও, এটা নিয়ে মোটেও তিনি গর্ব করেন না। তখন তিনি নাকি এ বিষয়ে খুব অনভিজ্ঞ ছিলেন।

আরও পড়ুন :   ১৮ বছর বয়সে পালিয়ে বিয়ে! মা-বাবার থেকেও নিজের বিয়ের কথা বেমালুম চেপে যান দিব্যা ভারতী