নিখিল ছাড়াও একাধিক পুরুষের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে নুসরাত! অভিনেত্রীর বির্তকিত জীবন কাহিনী আজও গোপন

News Desk

June 22, 2021 | 10:26 PM
blog image

গত কয়েকদিন ধরেই স্যোশাল মিডিয়া উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তার গর্ভের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন সবার মনে কৌতুহল জন্মেছে। তখন হঠাৎ করেই নুসরাত তার প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন। আসুন জেনে নেওয়া যাক এই বিতর্কিত অভিনেত্রীর বড় হয়ে ওঠাটা ঠিক কিরকম ছিল।

৮ই জানুয়ারি ১৯৯০ সালে কোলকাতার এক বাঙালি মুসলিম পরিবারে তার জন্ম। তিনি ২০১০ সালে হওয়া সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং সেখানে তিনি সেরা হন। এরপরেই তিনি পা রাখেন মডেলিং দুনিয়ায়। ২০১১সালে তিনি জিৎ এর বিপরীতে শত্রু ছবির হাত ধরে বড় পর্দায় পা রাখেন। এরপর রাজ চক্রবর্তীর পরিচালনায় দেবের বিপরীতে খোকা ৪২০ ছবিতে অভিনয় করেন। তারপর তিনি খিলাড়ি ছবিতে অঙ্কুশ হাজরার সাথে দুটো আইটেম গানে নাচ করেন। এরপর তাকে আর কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি।

আরও পড়ুন :   শুভশ্রী নয়, এই সুন্দরী ডার্লিংকে ভালোবাসা জানালেন রাজ চক্রবর্তী, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

কিন্তু তার ব্যক্তিগত জীবন ছিল বরাবরই বিতর্কে মোড়া। ২০১২ সালে পার্কস্ট্রিট ধর্ষণ কান্ডের সাথে যুক্ত কাদের খানের সাথে তার সম্পর্কের কথা শোনা গেছিল। তবে শোনো যায় ছোটবেলায় ভিক্টর নামের এক বন্ধুর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তার নামে নিজের বুকে ট্যাটু আঁকিয়েছিলেন নুসরাত। তবে ব্রেক আপের পর অবশ্য সেখানে Y যোগ করে ‘ভিক্টোরি’ বানিয়ে দেন অভিনেত্রী। আবার টলিপাড়ার এক প্রযোজকের সাথেও যে তিনি লিভ ইনে ছিলেন তাও শোনা যায়।

আরও পড়ুন :   প্রথমে অনুষ্কা পাত্তা দেননি বিরাটকে, হিন্দি ছবির গল্পকেও হার মানাতে পারে বিরুষ্কার প্রেম কাহিনী

২০১৯ সালের ১৯শে জুন তার দীর্ঘদিনের ভালো বন্ধু পেশায় ব্যবসায়ী নিখিল জৈনের সাথে বিয়ে হয়। তুরস্কে গিয়ে বিয়ে সারেন তারা। কিন্তু বিয়ের কয়েকমাস পরেই খবর আসে নুসরাত হাসপাতালে ভর্তি। একসাথে অনেক গুলো ঘুমের ওষুধ খেয়ে ফেলেছিলেন অভিনেত্রী। তাকে আইসিইউতে ভর্তি করে রাখা হয়েছিল। হাসপাতাল কর্তৃপক্ষ ফুলবাগান থানায় ‘ড্রাগ ওভারডোজ’ এর রিপোর্ট করেছিলেন। তারপর অনেকেই বলেছিলেন যে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে তার বাড়ির লোক এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

তবে নুসরাতের জীবনে বড় পরিবর্তন আসে ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র ছবির শুটিং এর সময় যশের প্রেমে পড়েন নুসরাত তবে এর আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে অভিনয় করার সময় থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব হয়েছিল তারপর থেকে তাদের কখনও মরুশহরে বা দক্ষিণেশ্বর মন্দিরে আবার একই গাড়িতেও দেখা গেছে তাদেরকে। আস্তে আস্তে তাদের মাঝের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসতে থাকে। এরপরেই নিখিল নুসরাতের সম্পর্কে জটিলতা বাড়তে থাকে। তারপর থেকে বেশ কয়েকমাস আলাদা থাকেন তারা। সেইসময় শোনা যায় নুসরাত ও যশ একসাথে থাকছেন বালিগঞ্জ আবাসনে। এরপর হঠাৎ করেই ৪ঠা জুন জানা যায় নুসরাত মা হতে চলেছেন। কিন্তু সন্তানের পিতৃপরিচয় নিয়ে ক্রমশ জল্পনা বাড়তে থাকে।

আরও পড়ুন :   সুখবর আসতে আর মাত্র কয়েকদিন বাকি, স্বামীর সাথে আনন্দের মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী পূজা


আরও পড়ুন

ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু, বর্তমান সময়ে টলিউড কাঁপাচ্ছেন এই ৫ অভিনেত্রী

সুসান্ত মামলায় চক্রান্ত করে ফাঁসান হয়েছে অভিনেত্রী রিয়াকে! বোমা ফাটালেন মহেশ ভাটের স্ত্রী!

সাতপাকে বাঁধা পড়লেন নীল ভট্টাচার্য-তৃনা সাহা, রইলো বিয়ের সমস্ত চোখ ধাঁধানো অ্যালবাম

শ্রাবন্তীকে নোংরা মন্তব্য! স্ত্রীর ট্রোলারদের কড়া জবাব দিলেন রোশন

করিনার কথাতেই সম্পর্ক ভেঙে সুশান্ত ও সারার, পুরানো ভিডিওতে ক্ষিপ্ত নেটিজেনরা

মাদক কান্ডে নয়া মোড়! রিয়ার বাড়ি থেকে উদ্ধার হল নিষিদ্ধ ড্রাগস, অপেক্ষা করছে চরম শাস্তি

জয়পুরে রাজকীয় বিয়ের আসর, নববধূকে ভালোবাসা জানালেন সালমান খান, ভাইরাল ভিডিও