নিজের নামের দেওয়াল লিখন শেয়ার করলেন অভিনেত্রী সায়নী, প্রচার শুরু জোর কদমে

চলছিল টিকিট পাওয়া না পাওয়ার লড়াই। টলিউডের বেশ কয়েকজন ঘাসফুলে নাম লিখিয়েছেন ২০২১ এর বিধানসভার ভোটে। গতকাল নির্ধারিত হয়ে গেছে কারা কারা টিকিট পাবে খেলার জন্য। ইতিমধ্যে, টলিউডের চর্চিত অভিনেত্রী সায়নী ঘোষ পেয়েছেন আসানসোলের টিকিট। এই বছর ওখানকার প্রার্থী তিনি।

টিকিট পেয়ে কী বললেন সায়নী ঘোষ? পড়ুন – “আসানসোল দক্ষিণের প্রতিটি কোণ থেকে আপনাদের সকলের সমর্থনে আমি অভিভূত। এই সমর্থনের আবেগকে আমি বৃথা হতে দেবনা। আসছি আসানসোল, আমার সহকর্মী, আমার সহযোদ্ধারা, আপনাদের সকলের সাথে দেখা করতে এবং আপনাদের কাছ থেকে অনেক কিছু শেখার প্রত্যাশা নিয়ে। আপনাদের সকলের ভালোবাসা, সমর্থন নিয়েই আমাদের সকলকে একসাথে আগামীদিনের পথচলা নিশ্চিত করতে হবে। আসানসোলের সার্বিক উন্নয়নকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। পাশে থাকার জন্য ধন্যবাদ, আপন করে নেবার জন্য ধন্যবাদ। বাংলার অস্তিত্ব রক্ষার লড়াইয়ে আমরা সকলেই সামিল। জয় বাংলা। বন্দে মাতরম।”

এদিকে শুক্রবার দুপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণার পর তিনি বলেন আসানসোল এবার একসঙ্গে, ভালোবাসে, একে অপরের পাশে থেকে, চলো কিছু করে দেখাই।’

এখানেই শেষ নয়, রাজনীতিতে এসে সায়নী এও বলেন যে নরকের মধ্যে দিয়ে হাঁটলেও তোমাকে এগিয়ে যেতে হবে। তাহলে কি সায়নী বর্তমান সমাজ ব্যবস্থাকে নরক বলে ইঙ্গিত করছেন?