নিজের বউকে চুমু খেতে পারছেন না ফারুক আবদুল্লা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ন্যাশনাল কনফারেন্সের প্রধান তথা জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহ-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। গতকাল একটি বইয়ের লঞ্চিংয়ে উপস্থিত হয়ে স্ট্যান্ড আপ কমেডিয়ানের ভূমিকায় অবতীর্ণ হন তিনি। উনি বলেন, করোনা ভাইরাস খুবই আজব একটি পরিস্থিতির সৃষ্টি করেছে। এই মহামারী শুরুর থেকেই আমি আমার বৌকে চুমু খাওয়ার সুযোগ পাইনি। এই মন্তব্যের পর অনুষ্ঠানে উপস্থিত সকলে হাসাহাসি শুরু করে দেন।

ফারুক আবদুল্লা জানান, এমন পরিস্থিতিতে মানুষ করমর্দন করতেও ভীত হচ্ছে। তিনি জানান, “এমনকি আমি আমার স্ত্রীকে চুমু পর্যন্ত খেতে পারি না। আলিঙ্গন করতে মন চাইলেও করা হয় না। আজ সর্বসমক্ষে আমি এই কথা জানাচ্ছি।”

অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি বলেন, করোনার ভ্যাকসিন চলে এসেছে, যদিও কতটা কার্যকরী হবে এই ভ্যাকসিন সেটা সময়ই বলবে। আল্লাহ-এর কাছে আবেদন, যেন এই মহামারী শেষ হয়। বর্তমানে হাত মেলাতে আর আলিঙ্গন করতে ভয় লাগে। ওনার এই মন্তব্য শুনে অনুষ্ঠানে উপস্থিত মানুষরা হেসে গড়াগড়ি খায়। মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, জানা গেছে, জম্মু কাশ্মীরে রবিবার মোট ১২৬ টি করোনার সংক্রমণের তথ্য এসেছে। সবমিলিয়ে এখনও পর্যন্ত সর্বমোট পর্যন্ত ১ লক্ষ ২৩ হাজার ৩৪৩ জন জম্মু-কাশ্মীরে এই মারণভাইরাসে আক্রান্ত হয়েছে।