নিজের মনের জোরেই এতদূর ‘মোহর’, যে কারণে ধারাবাহিকে টিকে আছেন সোনামনি, জানুন আসল পরিচয়

বাংলা ধারাবাহিকের বর্তমান একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামনি সাহা। বাংলা ধারাবাহিকের জগতে অভিনেত্রী নিজের পরিচয় তৈরী করেছে। মোহর ধারাবাহিকের তার জনপ্রিয়তা বেড়ে যায়। রিল লাইফে অভিনেত্রী বিবাহিত তার পাশাপাশি অভিনেত্রী বাস্তব জীবনেও কিন্তু বিবাহিত।

অভিনেত্রী বিয়ের পর বর্তমানে বেশ ভালোভাবেই মন দিয়ে অভিনয় করে যাচ্ছেন। অভিনেত্রী খুব কম বয়সেই বিয়ে করেন। যখন অভিনেত্রীর বয়স মাত্র ১৫ তখনই তিনি বিয়ের পিঁড়িতে বসেন ২০১৫ সাল, ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে করেন তিনি। দেখতে দেখতে ৬ বছর পর সোনার বিবাহিত জীবনের। কিন্তু এখন তিনি পুরোপুরি সিঙ্গেল। স্বামীর থেকে আলাদা থাকতেন সোনা। এরপর হটাৎ করেই জানান যে তিনি সেপারেশন নিয়েছেন।

অভিনেত্রী সোনামনি জানায় যে তিনি তার বাড়ির সাপোর্ট ও শশুড়বাড়ির সাপোর্ট ছাড়া অভিনয় করতে পারতেন না। অভিনেত্রীর কথায় তার ছোটবেলা থেকেই তার ছোড়দা তাকে হেল্প করতো তাই দাদার সাপোর্টেই অভিনয়ে আসা। তিনি যখন প্রথম কাজ শুরু করেন তখন তার ছোড়দা বিভিন্ন জায়গায় তার সঙ্গে যেত। তার ছোড়দাই বাবাকে বুঝিয়ে রানী করিয়েছেন। ধীরে ধীরে অভিনেত্রীর বাবা রাজি হন ও পরে অভিনেত্রী প্রথম দেবী চৌধুরানীতে অভিনয় করেন।

অভিনেত্রী যে শুধু ভাল অভিনয় করতে পারেন তা কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি তিনি ভালো নাচও করতে পারেন। গ্র্যাজুয়েশনের শেষের দিকে কলকাতায় আসেন। সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করেছেন এই অভিনেত্রী। এখন তার অভিনয় সকলের বেশ পছন্দের। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানেও জনপ্রিয় হয়ে উঠেছেন।