নিজেহাতে কাঠের আগুনে মাংস রাঁধছেন সলমন, মুহূর্ত ভাইরাল ভিডিও

বিগত বেশ কয়েকবছর ধরে বলিউডে নিজের রাজ কায়েম রেখেছেন ‘দাবাং’ খান ওরফে সলমন খান। বলিউডের জনপ্রিয় অভিনেতাদের প্রসঙ্গ উঠলেই যার নাম প্রথম সারিতে আসে, তিনি হলেন সেই তারকা। বর্তমানে তার সিনেমা মানেই তা পৌঁছে যায় ১০০ কোটির ক্লাবে। অন্যদিকে শরীর চর্চাতেও তার জুড়ি মেলা ভার। ৫৫ বছর বয়সেও টেক্কা দিতে পারেন যে কোনো তরুণ অভিনেতাকে।

গত ২৭শে ডিসেম্বর ছিল তার জন্মদিন, এবার ৫৫ বছরে পা রাখলেন তিনি। সেই উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছিলেন অনুগামী থেকে শুরু করে তারকারা। যদিও করোনা আবহের জেরে তার বাড়ির সামনে টাঙিয়ে দেওয়া হয় একটি পোস্টার। যেখানে লেখা ছিল, এবার যেন তার বাড়ির বাইরে ভীড় না করেন অনুগামীরা। তাই অন্যান্যবারের মতো বাড়িতে না থেকে জন্মদিন পালন করেছেন পানভেলের ফার্ম হাউসে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে ফার্ম হাউসে রান্না করছেন সলমন। তবে রান্নাঘরে নয়, কাঠের উনুন জ্বালিয়ে রান্নায় মজে উঠেছেন তিনি। আর তাকে সাহায্য করছেন বীনা কাক, যিনি সলমনের পাতানো দিদি। ভিডিওটি ফেসবুকে পোস্ট করেছেন বীনা, পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘আরও একবার ভাইজানের রান্না খেতে ইচ্ছে করছে।’ অন্যদিকে ভিডিওটিও বেশ মজাদার হয়েছে।

কারণ, বীনা যখন বিভিন্ন মশলা এগিয়ে দিচ্ছিলেন তখন জিরের গুঁড়ো দেখে সলমন বলেন সেটা নাকি ভুসি। যা দেখে বেশ মজা পেয়েছেন অনুগামীরা। তাইতো পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে গিয়েছে সেই ভিডিও। উল্লেখযোগ্য, লকডাউনেও তিনি ফার্মহাউসে আটকে পড়েছিলেন। যেখানে তিনি ঘোড়ার ঘাস কাটা থেকে শুরু করে মাটি নিয়েও কাজ করেছেন। এছাড়া সেখানে তার সাথে ছিলেন অভিনেত্রী জ্যাকলিনও।