নিজে গর্ভবতী হয়েও গর্ভনিরোধক পিলের প্রচার অভিনেত্রীর, কড়া সমালোচনার মুখে নুসরাত

News Desk

June 9, 2021 | 8:17 AM
blog image

ঝড় উঠেছে নুসরত নুসরত নুসরত। বজ্র বিদ্যুৎ সহ বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ছে নুসরত জাহানের মা হওয়ার খবর। সন্তানের বাবা কে এই নিয়ে হইচই বিভিন্ন প্ল্যাটফর্মে। ভারী বৃষ্টি হওয়ার আগেই মেঘে থমথমে মুখ নিয়ে ভার করে আছে। নুসরতের কোনো হেলদোল নেই। রীতিমতো বর্ষা উপভোগ করছেন সুন্দরী।

বর্ষার মুহূর্তে খিচুড়ি মাছ ভাজার মতন হিট এখন নুসরত আর যশের সন্তানের খবর। নুসরত যে সন্তান সম্ভবা এই খবর তারই ঘনিষ্ঠ মহল থেকে ছড়িয়েছে ভাইরাসের মতন। এখন ঘরে ঘরে গসিপের একটাই টপিক নুসরতের পেটে যশের সন্তান। সবাই অবাক কি ভাবে সম্ভব? এদিকে সূত্র বলছে যশ নুসরতের অবৈধ সম্পর্কের হদিস নিখিল পেয়েছিলেন, তারপর থেকেই দুজনের মধ্যে দূরত্ব। এবার একেবারে ছড়াছড়ি।


ভিডিও


আরও পড়ুন :   জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দকে ৫ লক্ষ টাকা সাহায্য করলেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে এখন এটাই দাড়িয়েছে যে যিনি অন্তঃসত্ত্বা তিনি কিভাবে গর্ভ নিরোধ পিলের বিজ্ঞাপন দেন! সম্প্রতি নুসরতের গর্ভ নিরোধ পিলের বিজ্ঞাপন সব জায়গায় ছড়িয়েছে, যেখানে নুসরত একেবারে শেষে বলেন আর বরের উপর ভরসা করতে হবে না, সিদ্ধান্ত নিন আর আমার মতন জীবন উপভোগ করুন। যদিও এরপরই কমেন্ট বক্সে ধেয়ে আসে একের পর এক কুরুচিকর মন্তব্য।

হতে পারেন নুসরত এই মুহূর্তের সাংসদ। কিন্তু, তার পাস্ট রেকর্ড দেখলে আজও মানুষের মনে স্ফুলিং জেগে ওঠে। রেজিস্ট্রি ছাড়া বিদেশে গিয়ে তিন ধর্ম মেনে বিয়ে এবং বিয়ের এক বছরের মধ্যে বিচ্ছেদ কোন বার্তা দিচ্ছেন সমাজের কাছে? অবশ্য নুসরত এসব ডোন্ট কেয়ার।তিনি নিজের মতন সুবিধা উপভোগ করতে পছন্দ করেন এবং ভালোবাসেন।