নুসরত এখন অতীত, বর্তমানে এই বঙ্গ তনয়াকে ভালোবাসা দিলেন নিখিল জৈন

News Desk

June 23, 2021 | 2:14 AM
blog image

নুসরত -নিখিল এই দুই নাম এখন খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। মূলত অভিনেত্রী আর ব্যবসায়ীর বিয়ে, ডিভোর্স, লিভ ইন এসব তথ্য নিয়ে দিন যয় যাচ্ছে ততই জলঘোলা হচ্ছে। গত নভবর মাস থেকেই এই দম্পতি আলাদা থাকা শুরু করেছে। নুসরত নিজের জীবন পথ অনেকখানি এগিয়ে গিয়েছেন তা আর কারুর অজানা নয়। নিখিলকে ছেড়ে যশের সঙ্গে জমজমাট প্রেম, প্রথমবার অন্তঃসত্ত্বা, আগত সন্তানের অপেক্ষায় দিন গুনতে ব্যস্ত নায়িকা। যশ নুসরত তো হল কিন্তু নিখিল এইসময় তিনি কিসে ব্যস্ত?

নিখিলের ইন্সটাগ্রাম খুললেই সর্বদা নিজের ফিটনেস ভিডিও বা ছবি পোস্ট করে থাকেন ব্যবসায়ী বা পাহাড়ে একান্তে সময় কাটানোর ওপর। তবে এসবের পাশাপাশি নিখিলের নজর আটকে থাকে আরও এক বাঙালি অভিনেত্রীর উপর।বঙ্গ তনয়া ত্রিধা চৌধুরি৷ বাংলা আর হিন্দি দুই বিনোদন জগতে রমরমিয়ে অভিনয় করছেন। এই বঙ্গ তনয়ার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। ত্রিধা চৌধুরীর অনুরাগীর তালিকায় জ্বলজ্বল করছে আরো একটি নাম হ্যাঁ ঠিক ধরেছেন নিখিল জৈন।

আরও পড়ুন :   এ কি হল শ্রাবন্তীর? পাল্টে ফেললেন নিজের নাম, অভিনেত্রী নিজের পরিচয় দিলেন ‘আমি মধু’!

ত্রিধা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে যখনই কোনো ছবি শেয়ার করে তখনই নিখিলের ভালোবাসার চিহ্ন হামেশাই ত্রিধার ওপর পড়ে যায়। মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে একটি সুপারহট ছবি পোস্ট করেন ত্রিধা।
ছবিতে সমুদ্রের ধারে বিকিনিতে লেন্সবন্দি হয়েছেন ত্রিধা। সূর্য প্রণামের ভঙ্গিতে লাস্যময়ী রুপে ধরা দিলেন ত্রিধা।যা রীতিমতো পুরুষ অনুগামীদের বেশ পছন্দ হয়। সবার মতো নিখিলের ও বেশ মনে ধরে এই ছবি৷ সেই ছবির কমেন্ট বক্সে কোনও মন্তব্য না করলেও, লাইক দিয়ে ত্রিধাকে ভালোবাসা জানিয়েছেন।

ত্রিধা যে কতটা ফিট থাকতে ভালোবাসেন তা সকলের জানা। অন্যদিকেসোমবার ছিল বিশ্ব সঙ্গীত দিবস আর বিশ্ব যোগ দিবস। এই দিন রাতেও ত্রিধার এই বিশেষ পোস্ট করেন। ত্রিধা জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবনই বৃথা তাই তো।

এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’ গানের সঙ্গে একটি লস্যময়ী ছবি পোস্ট করেছিলেন ত্রিধা। ছিপছিপে শরীরের নিম্নাঙ্গে জড়ানো এক টুকরো কাপড়, খোলা চুল হাওয়ায় উড়ছে, অভিনেত্রীর বাঁকা চোখের চাহনি বহু পুরুষকে ঘায়েল করবে। এই ছবিতে চোখে দিলে দেখা যাচ্ছে, নিখিলের ভালোবাসার চিহ্ন, যা নিতে রীতিমতো চর্চা শুরু হয়েছে। শুধু নিখিল নয় ত্রিধাও কিন্তু নিখিলকে ফলো করেন ইনস্টাগ্রামে।লাইকে ভালোবাসা জানানো হলেও কেউ কাউকে প্রকাশ্যে কমেন্ট করেননা। তাহলে কি নিখিল ও নুসরতকে ভুলে নতুন পথে হাঁটছে নাকি শুধুই বন্ধুত্ব৷ এই উত্তরটা তো অবশ্য সময়ই বলে দেবে।


আরও পড়ুন

পরিবারে এলো নতুন সদস্য, সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী

আধো আধো কন্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় প্রশংসা ঝড়ের সম্মুখীন হলেন অপরাজিতা আঢ্যের মা

নতুন করে প্রেমের গুঞ্জন, অতীতের তিক্ততা ভুলে ফের সম্পর্কে জড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী!

বহু বাধা পেরিয়েও আজও অটুট প্রেম সৌপ্তিক-রনিতার, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতায় মজলেন ‘বাহামনি’

অজয় দেবগনের সঙ্গে ২২ বছর কাটানোর পর নিজের নতুন ভালোবাসার কথা প্রকাশ করলেন কাজল

প্রথম স্থানে ‘মিঠাই’, জলসার চ্যানেল টপার ‘খড়কুটো’, দেখে নিন টিআরপি তালিকা

মায়ের কোলে ছোট্ট ছেলে, কৃশিবকে চুমু খেয়ে ‘কিস ডে’উদযাপন অভিনেত্রী পূজা ব্যানার্জির