নুসরাতকে ভুলে নতুন সঙ্গী খুঁজে নিলেন নিখিল জৈন?

বেশ কয়েকদিন ধরে নুসরাত-নিখিলের দাম্পত্য জীবনে বজায় রয়েছে অশান্তি। বিয়ের দেড় বছরের মাথাতেই নুসরত-নিখিলের সুখী গৃহকোণে ধরেছে ভাঙন। আর কোনদিনও নিখিল নুসরত জুটি এক হবে কিনা সেই উত্তরই খুঁজে বেড়াচ্ছে তারকা সাংসদ নুসরত অনুরাগীরা। টলিপাড়ার দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে নুসরত-নিখিলের মাঝে নাকি ঢুকে পড়েছেন অভিনেতা যশ। আর সে কথা যে বিশেষ ভুলনা তাও জানান দিচ্ছে নুসরতের ইনস্টাগ্রাম। যশের সঙ্গে নুসরতের গাঢ় বন্ধুত্বের কথা এখন জেনে গিয়েছেন সকলে। নুসরত-নিখিলের সম্পর্কে ভাঙন নিয়ে যখন টলিপাড়া সরগরম ঠিক তখনই এক নতুন তরুণীর সঙ্গে ধরা দিলেন নুসরত পতি নিখিল।কে এই নতুন তরুণী?

২০২০ সালের জুলাইয়ে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় ঘনিষ্ঠতা বাড়ে যশ আর নুসরতের। এরপর যশের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে নুসরতকে। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো লুকোছাপাও করেননি। কিন্তু অন্যদিকে টলিপাড়ার অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে বেশ কয়েক দিন ধরেই এক ছাদের তলায় থাকছেন না নুসরত নিখিল। এমনকি বেশ কয়েকদিন যাবত নুসরতের ইনস্টাগ্রাম নিখিল বিহীন। এরই মাঝে সোশ্যাল মিডিয়া কাঁপছে নিখিলের নতুন পোস্ট।

সম্প্রতি নিখিল ইনস্টাগ্রামে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশানে নিখিল লেখেন, ‘Have a good one @nuzhatjahan_. All the best. Make it count’। জানা যাচ্ছে যে তরুণীর সঙ্গে নিখিল ছবি পোস্ট করেছেন, ওই তরুণীর নাম নুজহত জাহান। নিখিলের পোস্টে আবার নুজহত নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানিয়ে একটি লাভ ইমোজিও দিয়েছেন। কিন্তু জানেন কি কে এই নুজহত?

আসল ব্যাপার হলো নুজহত জাহানের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে তিনি সম্পর্কে নুসরত জাহানের বোন। নিখিলের শালি আধি ঘরওয়ালী। নুসরত-নিখিলের বিয়েতেও উপস্থিত ছিলেন নুজহত জাহান। নুসরত নেই তো কি হয়েছে নুজহতের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছে নিখিল। বলে রাখি, ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে বিয়ে করেছিলেন নুসরত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই।