নুসরাত জাহানের ‘অবৈধ বিয়ে’ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিলীপ ঘোষ

News Desk

June 11, 2021 | 1:37 AM
blog image

নিখিল জৈন এবং নুসরাত জাহানের মধ্যে বিবাদে এবারে রাজনৈতিক রঙ লাগলো বিজেপির আইটি সেল এর প্রধান অমিত মালব্যর কথায়। অমিত মালব্য নিখিল জৈন এবং নুসরাত জাহানের এই সম্পর্ক নিয়ে টুইট করলেন, সাংসদ বিবাহিত না অবিবাহিত এটা একান্তই তার ব্যক্তিগত বিষয়। কিন্তু তা নিয়ে কারও মাথাব্যথা নেই। কিন্তু তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি এবং সংসদে অন রেকর্ড তিনি বলছেন নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে হয়েছে। তাহলে কি তিনি মিথ্যে কথা বলছেন?

এই টুইট প্রসঙ্গে দিলীপ ঘোষ নিজের মন্তব্য রেখেছেন। দিলীপ ঘোষ বলেছেন, “বসিরহাটের মানুষেরা তাকে সাংসদ করেছেন। আপনারা ঠিক করুন, উনি বিয়ে করেছেন কিনা আর কাকে করেছেন বা কবে করেছেন? ছেলের মা হতে যাচ্ছেন সেই নিয়ে প্রশ্ন আছে। ভেবে দেখুন থেকে আড়াই লাখের বেশি ভোটে জিতেছেন তারা হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিলেন। এটা খুবই লজ্জার বিষয়। আমার মনে হয় তিনি নির্বাচনের জন্য বিয়ে করেছিলেন, নির্বাচন হয়ে গিয়েছে সত্য কথা বেরিয়ে এসেছে।”


ভিডিও


যদিও এই টুইট টুইট খেলায় যোগ দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলেছেন, “প্রসঙ্গ নুসরাত জাহান: তার বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত এবং এর সঙ্গে রাজনীতি বা দলের কোনো সম্পর্ক নেই। বিজেপির মালোব্যর এসব নিয়ে টুইট না করাই ভালো। তর্ক শুরু হলে বিজেপির পক্ষে ব্যাপারটা ভালো হবে না। তৃণমূল মানুষের জন্য কাজ নিয়ে ব্যস্ত রয়েছে।”

প্রসঙ্গত উল্লেখ্য, দিন কয়েক পরে নুসরাত জাহান এবং নিখিল জৈনের সম্পর্ক সংবাদের শিরোনামে রয়েছে। শোনা যাচ্ছে নাকি বসিরহাটের সাংসদ সন্তানসম্ভবা। অন্যদিকে তিনি দাবি করেছেন তিনি নিখিলের সঙ্গে বহু দিন সম্পর্কে নেই এবং তারা দুজনে শুধুমাত্র সহবাস করেছিলেন বিয়ে নয়। কিন্তু ইলেকশন কমিশনের ওয়েবসাইটে সরাসরি লেখা রয়েছে তিনি নিখিল জৈনের স্ত্রী। তাহলে কি তিনি এখন মিথ্যে বলছেন নাকি আগে বলেছিলেন? থেকে যাচ্ছে প্রশ্ন।

আরও পড়ুন :   সাইক্লোন নিয়ে রাজ্যকে সমস্ত রকম সহায়তা করতে রাজি কেন্দ্র, মামতাকে ফোন অমিত শাহের


আরও পড়ুন

একমাত্র ছেলে ও স্ত্রীর সঙ্গে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন ‘গদাই ঠাকুর’, রইলো সব ছবি

ফের বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী রুপসা চক্রবর্তী! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

শরীরের সঙ্গে দীর্ঘদিনের লড়াই, বাধা পেরিয়ে ছন্দে ফিরলেন গায়িকা মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

নৃশংসভাবে খুন বিজেপি নেতা এবং পরিবারের ছয় সদস্যের

পরনে ওয়েস্টার্ন পোশাক, ন্যুড লিপস্টিক, হট লুকে প্রশংসা কুড়োলেন ‘কৃষ্ণকলির’-এর শ্যামা

খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনবেন করিনা, সামনে এলো গোপন তথ্য

বিচ্ছেদের পর নতুনভাবে বাঁচতে শিখেছেন নুসরাত, সোশ্যাল মিডিয়ায় গুরুত্বপূর্ণ ইঙ্গিত অভিনেত্রীর