নেট দুনিয়ায় ভাইরাল খুদে ‘ঐশ্বর্য’, মিষ্টি লুকে নেটিজেনদের প্রশংসা কুড়ালেন ছোট্ট ‘রাই সুন্দরী’

News Desk

June 6, 2021 | 10:19 AM
blog image

বলিউডের এভারগ্রীন, সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় প্রথমেই রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের নাম। সম্প্রতি কয়েক মাস আগেই তিনি ৪৭ এ পা দিয়েছেন। তবুও তাঁর গ্লামারে মরচে ধরেনি এতটুকুও। তাঁর সৌন্দর্য্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০ সকলেই। অভিনয় দিয়েই তিনি জয় করে নিয়েছেন সকলের মন। এছাড়া তাঁর নাচের স্টেপেও ঘুম ওড়ে তাঁর ভক্তদের।

রিল হোক বা রিয়েল সবসময়ই গসিপের শীর্ষে থাকেন এই বলি সুন্দরী। আর থাকবে নাই বা কেন বলুন তো তিনি তো বলিউডের নামকরা প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। এছাড়া তাঁর আরও একটি পরিচয় হল তিনি হলেন বচ্চন ঘরণী। তাঁকে নিয়ে নানান সময় নানা সমালোচনার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিয়ের আগে হোক বা বিয়ের পরে সব কারণেই তিনি মাঝে মধ্যেই পেজ থ্রী র পাতায় উঠে আসেন।


ভিডিও


আরও পড়ুন :   ভেঙে যাচ্ছে গুনগুন-সৌজন্যের সম্পর্ক! অশান্তির ছায়া খড়কুটো পরিবারে, ক্ষুব্ধ ভক্তরা

তবে, সম্প্রতি তিনি আরও একবার উঠে এসেছেন চর্চায়। শিশু ঐশ্বর্য্যও যে কতটা সুন্দরী হতে পারে তারও প্রমান মিললো এবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ঐশ্বর্য্যর শিশু সুলভ চেহারার ছবি। আসলে আদতে এটি ঐশ্বর্য্যর ছোট বেলার ছবি নয়। নীল গাউন পড়া ঐশ্বর্য্য র একটি ছবিকেই ফোটোশপড এর মাধ্যমে মুখের আদল ছোটদের মতো করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন :   বহু সিনেমা করার পরেও ব্যর্থ, অবসাদে আত্মহত্যার রাস্তা বাছেন ‘ধুম ২’সিনেমার অভিনেতা

আর এই ছবি দেখেই রীতিমতো তাজ্জব বনে গেছে নেটিজেনরা। কেউ কেউ আবার ঐশ্বর্য্য র এই ছবি দেখে বিরক্তিও প্রকাশ করেছে। নবম শ্রেণীতে পড়াকালীন সময় থেকেই মডেলিং এর জন্য অফার পান অভিনেত্রী। এরপর পেন্সিল কোম্পানির একটি বিজ্ঞাপনে প্রথম মুখ দেখান তিনি। তারপর ধীরে ধীরে তিনি বড় পর্দায় পা রাখেন। আর তারপর একের পর এক সুপারহিট ছবি দিয়ে মন জয় করে নিয়েছেন সকলের। তবে, সম্প্রতি ঐশ্বর্য্য র এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   ছাদনাতলায় হাঁটু গেড়ে বসে বউকে প্রণাম করলেন বর, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়