নেহার 33 তম জন্মবার্ষিকীতে স্বামী রোহানপ্রীতের সারপ্রাইজ, রইল সমস্ত ছবি

News Desk

June 7, 2021 | 1:59 PM
blog image

৬ই জুন রবিবার ৩৩ বছরে পা দিলেন বলিউডের জনপ্ৰিয়তম গায়িকা নেহা কক্কর। গতবছর রোহনপ্রীত সিংকে বিয়ে করার পর এই প্রথম জন্মদিন নেহার। স্ত্রীর এই বিশেষ দিন যে রোহনপ্রীত স্মরণীয় করে রাখতে চাইবেন সেকথা বলাই বাহুল্য। জন্মদিনের দিন সকাল সকালই ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করে সকলের মন জয় করে নিয়েছেন রোহনপ্রীত।

রবিবার সকালে ইনস্টাগ্রামে নেহার সাথে একটি ছবি পোস্ট করেন রোহনপ্রীত। ছবিতে নেহাকে কাছে টেনে জড়িয়ে ধরে রয়েছেন রোহনপ্রীত। ছবির ক্যাপশনে নেহাকে নিয়ে নিজের মনের কথাও লিখেছেন তিনি। নেহাকে নিজের মনের ‘রানি’ সম্বোধন করেছেন রোহনপ্রীত। ক্যাপশনে রোহনপ্রীত লিখেছেন, ‘তোমার স্বামী হতে পেরে সম্মানিত বোধ করি। আমার ভালোবাসা, আমার রানি এবং দ্য নেহা কক্কর। আজ তোমার জন্মদিন। আজ আমি তোমায় বলতে চাই যে, এতদিন আমি তোমায় যতটা দেখে রাখতাম, তার চেয়েও বেশি তোমায় দেখে রাখবো। আমি কথা দিচ্ছি, তোমায় সবসময় এমন ভাবেই ভালোবাসবো।’


ভিডিও


তিনি আরও লেখেন, ‘তুমি আমার পাশে থাকলে নিজেকে আশীর্বাদধন্য মনে হয়। ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন, নেহু, আমার রানি।’ রোহনপ্রীতের এই ছবিতে নেহাকে সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ইনস্টাগ্রামে রোহনপ্রীত ও নেহা প্রায়ই একে অপরের সাথে ছবি পোস্ট করেন। তাদের নতুন গান হোক বা দুষ্টু মিষ্টি দাম্পত্য জীবনের ছবি, সবই পোস্ট করেন ইনস্টাগ্রামে।

প্রসঙ্গত, গত বছর ২৪ অক্টোবর পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছিলেন নেহা। বিয়ের মাত্র ৬ মাস আগেই তাদের পরিচয় হয়েছিল। সেই পরিচয় ধীরে ধীরে প্রেমে গড়ায় এবং শেষ পর্যন্ত বিয়েতে। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের সমস্ত ছবি নজর কেড়েছিল দর্শকদের।

আরও পড়ুন :   সিলিং ফ্যানে ঝুলে আত্মঘাতী হন সুশান্তের সহ অভিনেতা, সামনে এলো বিস্ফোরক তথ্য


আরও পড়ুন

দুর্নিবার সাহার সঙ্গীতের অনুষ্ঠানে তারকাদের হাট, আজই রাজকীয় বিয়ে সারছেন দুর্নিবার-মীনাক্ষী

কোন দুই জিনিস যা শুভশ্রীর জীবনে সবচেয়ে বেশি মূল্যবান!

অর্জুনের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে লিপ্ত মধুমিতা, মুক্তি পেল অনুপমের গান ‘আমার চালাকি’

বিয়ের দু’মাসের মধ্যেই গর্ভবতী! নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন নেহা কক্কর

কাজের মেয়ে থেকে আইনজীবি! গাঁজাখুরি গল্প সত্ত্বেও অন্তিম এপিসোড পর্যন্ত সুপারহিট জবা

সবুজ লেহেঙ্গায় ঝড় তুললেন পর্দার রানীমা, হিন্দি গানে দিলেন দুর্দান্ত ঠুমকা, তুমুল ভাইরাল ভিডিও

স্বল্প পোশাক উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রকাশ্য রাস্তায় ‘মা’ধারাবাহিকের ঝিলিক