পটকার ট্রান্সফার আটকাতে লাঠি হাতে অফিসের ম্যানেজারের ওপর চড়াও হলো গুনগুন, ভাইরাল ভিডিও

News Desk

February 2, 2021 | 4:22 AM
blog image

জমে উঠেছে খড়কুটো ধারাবাহিকের এপিসোড। ধারাবাহিকের দুষ্টু মিষ্টি নায়িকা গুণগুনের সব কাণ্ড কারখানায় হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শকরা। কখনও পিন্ডি চটকানো রান্না করে জোর করে শ্বশুর বাড়ির লোকেদের খাওয়াচ্ছে তো আবার কখনো সবাইকে ওয়েস্টার্ন ড্রেস পরিয়ে নাচাচ্ছে।

মোটামুটি এই মেয়ের সব পাগলামি এবং বাঁদরামির জন্য নাজেহাল সৌজন্যর পরিবার। সাথে দর্শকরাও হতবাক মেয়ের সব কান্ড দেখে। এই সিরিয়ালটি খুব কম সময়েই দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছে। ওগো বধূ সুন্দরী ধারাবাহিকের পর এই আর একটি ধারাবাহিক যা পরিবারের সবাই মিলে দেখার জন্য উৎসুক হয়ে থাকে।

আরও পড়ুন :   সিনেমায় নগ্ন দৃশ্যে কিভাবে অভিনয় করতেন সানি লিওনি, অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আনলেন

কারণ এই ধারাবাহিকে দেখানো হয় একান্নবর্তী পরিবারের মিলে মিশে ভালোবেসে থাকা। খুনসুটি ও মজা করে কিভাবে পরিবারের সবাই কাটিয়ে দেয় কঠিন থেকে কঠিনতম পরিস্থিতি সেই দৃশ্য। তাছাড়া একে অপরের প্রতি শ্রদ্ধা ভালোবাসা সব মিলিয়ে একদম ফ্যামিলি প্যাকেজ।

এই যেমন এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে পটকার অফিস থেকে তাঁকে বদলি দেওয়া হয়েছে মানে পরিবার ছেড়ে তাঁকে অন্য জায়গায় চলে যেতে হবে। এই এপিসোডের একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে গুনগুন পরিবার ও পাড়ার লোক নিয়ে হাজির হয়েছে পটকার অফিসে। কি জন্য? প্রতিবাদ করতে। গুনগুনের দাবি হল ছোটকাকে বদলি দেওয়া যাবে না। তাই তিনি প্রতিবাদ জানাতে এসেছেন সপরিবারে। পরিবারের লোক তো অবাক এই মেয়ে করছে টা কি। এরপর কি হল? তার জন্য দেখতে হবে ধারাবাহিকটি। তবে এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সাইবার বাসী বেশ হেসে মজা নিয়ে নিয়েছেন।


আরও পড়ুন

অসাধারণ বাংলা গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন অপরাজিতা আঢ্য, তুমুল ভাইরাল ভিডিও

স্বামী ছেড়ে চলে গেছে, হাতে টাকা পয়সা নেই, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত

গোলাপে মোড়া ঘরে কেক কেটে জন্মদিন উদযাপন করলেন শ্রীময়ী, শুভেচ্ছা জানালেন কাঞ্চন

শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, উপেক্ষা করে শুটিং সেটে ফিরলেন ‘জিয়নকাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলা

বেবি বাম্প নিয়েই চলছে শুটিং, সেপ্টেম্বরে মা হতে চলেছেন অভিনেত্রী নুসরাত

শরীরে স্বল্প পোশাক, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি

জয়ার জন্য নিজের ভালোবাসা বিসর্জন দেন রেখা, অমিতাভের সঙ্গে ছিন্ন করেন বহুদিনের সম্পর্ক