পতৌদি পরিবারে চলছে সেলিব্রেশন, বোনের সঙ্গে মজা করে দোল খেললেন ছোট্ট তৈমুর

News Desk

March 30, 2021 | 3:52 PM
blog image

এই তো আগের বছর লকডাউন শেষে আগস্ট মাসে সংবাদমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এই ফেব্রুয়ারি মাসে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। খান এবং কাপুর বাড়িতে নতুন সদস্যের জন্য খুশির আবহাওয়া। দ্বিতীয়বার বাবা মা হওয়ার খবরে সইফিনা যত না খুশি তার থেকে বেশি খুশি ছোটে নবাব। তৈমুর এখন মায়ের আর ছোট ভাইয়ের বেশ যত্ন রাখছেন। সম্প্রতি ছেলের ৪ তম জন্মদিন বাড়িতে বেশ জাঁকজমক ভাবে বাড়িতেই পরিবারের সাথেই উদযাপন করলেন করিনা।

তৈমুরের ভাই যেমন খুব প্রিয়। পাশাপাশি বড় নবাবের আরো এক প্রিয় বোন আছে। সে আর কেউ নন ছোট্ট বোন ইনায়া নাউমি খেমু। এই কন্যা তৈমুরের পিস্তত বোন। ইমায়া সোহা আলি খান এবং কুনাল খেমুর মেয়ে। ২০১৭ সালে ২৯ সেপ্টেম্বর এই কন্যার জন্ম। পতৌদি বাড়ির সকলের নয়নের মনি ইনায়া স্পেশালি বড় দাদার। এছাড়া এই ৩ বছর বয়সে নেটদুনিয়ার সেনসেশন। নিজের রুপের পাশাপাশি নিজের গুনের জন্য বেশ খ্যাত। এখন থেকেই এই মেয়ে দুর্দান্ত গায়িত্রী স্রোত্র বলে তাক লাগিয়ে দিয়েছিলেন নেট দুনিয়ায়।


ভিডিও


তৈমুর ও ইমায়া দুজনেই হেভি ওয়েট কাপলের সন্তান। এখন থেকেই এই স্টার কিডরা বেশ জনপ্রিয়। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন করিনা কাপুর খান। বেশিরভাগ সময়ে ননদিনীর মেয়ে ইনায়া নাওমি খেমুর সঙ্গে ছেলে তৈমু্র আলি খানের নানান মজার ছবি শেয়ার করেছেন। সম্প্রতি বোন ইনায়াকে ধরে হাসিমুখে সোফায় বসে রয়েছে তৈমুর। ইনায়া এক হাত দিয়ে ধরে রেখেছে দাদার হাঁটু। এই দুই ভাই বোন একে অপরকে বেশ যত্ন করেন তা এদের ছবি আর বন্ডিং দেখলে বোঝা যায়।

সামনে ছিল হোলি। এবারে করোনার জন্য পতৌদি বাড়িতে হোলির সেভাবে কোনো জাঁকজমক না থাকলেও এই দুই ভাই বোন নিজেদের মতো মেতে উঠেছিল রঙের উৎসবে। শিশুদের জন্য বিশেষভাবে তৈরি প্লাস্টিকের জলের পুলে নেমে রঙ নিয়ে খেলা করে শুরু করে দেয় তৈমুর-ইনায়া। পুলেই হোলির রং গুলে তাদের খেলতে দেখা গেছে। আর এই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে সোহা আলি খান শেয়ার করলেন। এই একরত্তির রঙ খেলার ভিডিও ও ছবি ভেসে বেড়াচ্ছে। অনুরাগীরা বেশ ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

আরও পড়ুন :   সিদ্ধার্থর গাল ছুঁইয়ে নাচ করে কামুক ভক্তদের পাগল করে তুললেন ঝুমা বৌদি