পথ দুর্ঘটনায় অকালে প্রাণ হারালেন জনপ্রিয় গায়ক দিলজান, শোকের ছায়া বিনোদন জগতে

News Desk

March 31, 2021 | 5:45 AM
blog image

২০২০ সারা পৃথিবীর কাছে ছিল বিষ সাল। এই বিষ সাল শেষ হয়ে নতুন সাল শুরু হয়েছে। তবু মৃত্যু এখনো বিনোদন জগতে লেগেই আছে। আগের বছরের মতো এবছরও একের পর এক মৃত্যু লেগে আছে। আবারো বিনোদন জগতে এল খারাপ খবর। আরো এক তারকার মৃত্যু। বিনোদন জগতে এখন যমরাজের সাথে তারকাদের এখন গভীর সম্পর্ক তৈরী হয়েছে। আগের বছরের প্রথম থেকেই একের পর এক তারকা না ফেরার দেশে পাড়ি দিয়েছে। এবারে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া।

গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হলেন জনপ্রিয় পঞ্জাবি গায়ক দিলজান সিং৷ গত মঙ্গলবার ভোর রাতে ২টো নাগাদ অমৃতসারের কাছে দিলজানের গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে এক ট্রাকের৷ মাত্র ৩১ বছর বয়সে প্রাণ হারালেন এই বিখ্যাত গায়ক। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, দিলজান কাপুরথালা থেকে অমৃতসরের দিকে যাচ্ছিলেন৷ মাঝপথেই দুর্ঘটনার মুখে পড়ে দিলজানের গাড়ি৷ জিন্দিয়ালাগুরু এলাকায় দিলজানের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন।


ভিডিও


দিলজান নিজের পঞ্জাবী ভাষার গানের জন্য বিনোদন জগতে বেশ জনপ্রিয় ছিলেন৷ ২০১২ সালে এক হিট রিয়ালিটি শো ‘সুরক্ষেত্র’ তে অংশগ্রহণ করেছিলেন। এখানে বেশ জনপ্রিয় হন নিজের গান দিয়ে।  ২ এপ্রিল তাঁর একটি নতুন গান মুক্তি পাওয়ার কথা ছিল। আর সেই কারণেই তিনি কর্তারপুরের বাড়ি থেকে অমৃতসরে যাচ্ছিলেন। সেই সময়ই এই পথ দুর্ঘটনা ঘটে সব শেষ। নতুন গান মুক্তি পাওয়ার আগেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন।

জানা গিয়েছে, এই মর্মান্তিক দুর্ঘটনার পরে স্থানীয় মানুষরা স্থানীয় হাসপাতালে নিয়ে যান দিলজানকে৷ পরে এক বেসরকারি হাসাপাতালেও নিয়ে যাওয়া হয়৷ সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। দিলজানের ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, দিলজানের স্ত্রী ও মেয়ে বর্তমানে কানাডায় রয়েছেন৷ তাঁরা দেশে ফিরলেই গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে। দিলজানের মৃত্যু নিয়ে পাঞ্জাবি ইন্ড্রাস্টি সহ মিডিয়াতেও শোকের ছায়া ঘনীভূত ৷ কেউ ভাবতেই পারছেন না এভাবে ৩১ বছরের এই জনপ্রিয় গায়ক সকলকে ছেড়ে চলে যাবেন। অনেকেই শোক প্রকাশ করেছেন গায়কের মত্যুতে।

আরও পড়ুন :   স্বামীর সাথে অন্তরঙ্গ দৃশ্যে অভিনেত্রী মধুবনী, মুহূর্তে ভাইরাল ছবি


আরও পড়ুন

Topless হয়ে হিরোর সঙ্গে চরম ঘনিষ্ঠতা, নেটদুনিয়ায় সমালোচনার শিকার হন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

দিদি নং ১’-এ জিততে না পারলে রচনাকে কিডন্যাপ করার হুমকি দিলেন অনামিকা সাহা! দেখুন ভিডিও

মুখ্যমন্ত্রীই নন, সায়নী-দেবলীনাকে হুমকির প্রতিবাদে পথে রাজ ও নুসরত সহ একাধিক টলিপাড়ার তারকা

এবার ঋদ্ধির সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী গাঙ্গুলি, প্রকাশ্যে এল ছবি

শরীরে নেই এক টুকরো কাপড়! এলোমেলো চুলে ঝড় তুললেন ‘জাতীয় ক্রাশ’ প্রিয়া

খোলা চুল, সরু কোমর এবং উঁচু নিতম্বে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী নোরা ফাতেহি

করোনাকে উপেক্ষা করেই শ্যামার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কৃষ্ণকলির নিখিল, মূহুর্তে ভাইরাল ভিডিও