পরণে লাল শাড়ি, মাথা ভর্তি সিঁদুর, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী

News Desk

March 27, 2021 | 3:03 PM
blog image

অনেকদিন আগে থেকেই টেলি পাড়ায় শুরু হয়েছে বিয়ের মরসুম। একে একে বিয়ে সেরেছেন জনপ্রিয় তারকা দম্পতিরা। আর তেমনই সম্প্রতি টেলি পাড়ার আরও এক তারকা জুটি বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সায়ন্তনী সেনগুপ্ত। আর অন্যদিকে জনপ্রিয় একজন অভিনেতা হলেন ইন্দ্রনীল মল্লিক। তবে, দুজনেই তাঁদের নামের চেয়ে মুখ চেনা হিসেবে বেশি পরিচিত সকলের কাছে।

এই মুহূর্তে সায়ন্তনীকে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে কর্ণর কাকি র চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এর অন্যদিকে ইন্দ্রনীলকে ‘রিমলি’ সিরিয়ালে দেখা যাচ্ছে। দীর্ঘদিনের প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েছেন এই জুটি। তবে, অন্যান্য সকল কনে র থেকে একটু অন্যরকম লুকেই বিয়ের দিন দেখা যায় সায়ন্তনীকে।


ভিডিও


আরও পড়ুন :   মা হওয়ার পর প্রথমবার সদ্যজাত সন্তানের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

খোলা চুল, লাল বেনারসি ও নাকে নথ পরে সায়ন্তনীকে অন্যরকম সুন্দর লাগছিল। আর ইন্দ্রনীল এর পরনেও ছিল হালকা রঙের পাঞ্জাবি। একবারে সায়ন্তনীর গাল ধরে মুখে দুস্টু মিষ্টি এক্সপ্রেশন দিয়ে সিঁথিতে সিঁদুর পড়ান ইন্দ্রনীল। আর এই সিঁদুরদানের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   ঋত্বিক চক্রবর্তীর বৌকে চেনেন? অভিনেতার সবথেকে কাছের মানুষ তিনি, দেখুন তার ছবি!

 

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সায়ন্তনী। নিত্য-নতুন ছবি দিয়ে তাক লাগিয়ে দেন দর্শকদের। সম্প্রতি সায়ন্তনী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে সায়ন্তনী ও ইন্দ্রনীলকে একসঙ্গে সেলফি তুলতে দেখা যাচ্ছে। একেবারে লাল শাড়ি ও সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ ও মাথা ভর্তি সিঁদুরে একবারে নতুন বউটি সেজে ধরা দিয়েছে অভিনেত্রী। আর ইন্দ্রনীল এর পরনে রয়েছে চিকনের কাজের পাঞ্জাবি। ছবিটি পোস্ট করে সায়ন্তনী ক্যাপশনে লেখেন যে, ‘আমার সোনা’। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।