পরনের সাদা শাড়ি ছেড়ে টুকটুকে লাল ড্রেসে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি

News Desk

June 23, 2021 | 12:32 AM
blog image

বাংলা ধারাবাহিকের খলনায়িকা ও যে এমন জনপ্রিয় হতে পারেন তা দেখিয়েছেন ঊষসী চক্রবর্তী। শ্রীময়ী ধারাবাহিক তার জন্য চরিত্র এতটাই জনপ্রিয় যে খলনায়কের পাঠ থেকে বিরতি নিতেই ধারাবাহিকের টিআরপি ক্রমশ কমছিল। প্লটে টুইস্ট আনতে বা ধারাবাহিকের উত্তেজনা বজায় রাখতে জুন আন্টি কে ছাড়া ঠিক যেন চলছিল না।

দু’বছর ধরে সিরিয়াল প্রেমীদের মনে জায়গা করে নিয়েছে শ্রীময়ী। শ্রীময়ী চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে যেমন জায়গা করে নিয়েছেন ইন্দ্রানী হালদার তেমনি খলনায়িকা হিসাবে মানুষের মন জয় করে নিয়েছে জুন আন্টি চরিত্রে ঊষসী চক্রবর্তী।

আরও পড়ুন :   ছাড় পেল না বিরুষ্কার মেয়েও, তৈমুরের মতোই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার ছোট্ট ভামিকাও

বক্রোক্তি, ঠোঁট বাঁকানো হাসির, গা জালানো কারসাজি সব মিলিয়ে চরিত্রটিকে এতটাই জীবন্ত করে তুলেছেন তিনি যে মানুষ তার ওপর রীতিমতো ক্ষুব্ধ‌। আর একজন অভিনেতা হিসেবে এখানেই সার্থকতা। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই।

এবার সম্প্রতি উষশীর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোইং তো কম নয় এই ছবিটি সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এতদিন জুন আন্টিকে যে ঘরোয়া সাজে দেখেছে দর্শকরা এবার সেই জুন আন্টি সেজে উঠেছে ওয়েস্টার্নে। সাদা শাড়ি ছেড়ে একেবারে হট লুকে ধরা দিয়েছে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। সর্ট চুল, লাল রঙের ওয়েস্টার্ন পোশাক সবমিলিয়ে ঝড় তুলেছেন অভিনেত্রী। তার উষ্ণ চাহনিতে সকলকে ঘায়েল করেছেন।