পরনে একদম স্বল্প পোশাক, সুপার হট লুকে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন ‘সাঁঝের বাতি’-এর চারু

News Desk

April 1, 2021 | 11:12 AM
blog image

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল সাঁঝের বাতির চারু অর্থাৎ দেবচন্দ্রিমাকে কেই না চেনে। সাঁঝের বাতি সিরিয়ালে মুখ্য চরিত্রে তাঁর অভিনয় সকল দর্শকদের নজর কেড়েছে। সিরিয়ালে খুশির আবহাওয়ার মধ্যেও থাকে এক নতুন টুইস্ট। বারবারই যেন আর্য-চারুর জীবনে সুখ যেন ধরা দিতে গিয়েও দিল না।


ভিডিও


আর্য- চারু এক হলেও তাঁদের উপর থেকে বিপদের কালো ছায়া সারেন। কোনো না কোনো ভাবেই তাঁদের মধ্যে এসে দাঁড়ায় বিভিন্ন ধরণের অসুবিধা। তবে, রিল লাইফে দেবচন্দ্রিমা অর্থাৎ আপনাদের চারু বিবাহিত এমনকি একজন মা হলেও রিয়েল লাইফে কিন্তু সে অবিবাহিত। একদম যুবতী একজন মেয়ে।

রিল লাইফে আর্য চারুর মনে সদা সর্বদা থাকলেও রিয়েল লাইফে কিন্তু অন্য কেউ আছে তাঁর মনে। আর সেও একজন অভিনেতা। তাঁদের প্রেমের কথা কারোরই অজানা নয়। তাঁদের খুল্লামখুল্লা প্রেমালাপ সবসময়ই নজরে এসেছে নেটিজেনদের।

তাঁদের দুজনের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। চ্যানেলটির নাম ‘দ্যা কনফিউসড বক্স’। যেখানে তাঁরা খাওয়া-দাওয়া, রেস্তোরাঁ রিভিউ সংক্রান্ত ব্লগ বানান তাঁরা তবে, এবার শুটিং এর ফাঁকেই প্রেমিককে নিয়ে মালদ্বীপ ঘুরতে গেছেন অভিনেত্রী। আর সেখান থেকে একের পর এক নানান ছবি ও ভিডিও পোস্ট করছেন ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি দেবচন্দ্রিমা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে যে, মালদ্বীপের বিচে বসে মাথায় টুপি পারে গায়ে বালি মেখে ছবি তুলেছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   মাদার টেরেসার আদর্শে অনুপ্রাণিত জ‍্যাকলিন, দুঃস্থদের করলেন খাদ্য বিতরণ


আরও পড়ুন

বিয়ের পর স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বন করলেন মিমি, ভাইরাল ওম-মিমির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শেষমেষ নতুন সঙ্গী খুঁজে নিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন

মন থেকে ভালোবেসেছিলেন উত্তম কুমারকে, তাই অন্য কাউকে বিয়ে করেননি ‘সাবিত্রী চ্যাটার্জি’

করিনার কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান, চতুর্থ সন্তানের বাবা হলেন সইফ

বেঢপ চেহারা থেকে স্লিম-ট্রিম মারকাটারি ফিগারে কিভাবে ফিরলেন অভিনেত্রী ভূমি পেডনেকর!

বিয়ের পরেও গোপনে প্রেম করেন রানি, আদিত্য টু শব্দটি করেন না

সুশান্তের স্বপ্ন ছিল ১ হাজার গাছ লাগানো, ১ লক্ষ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ভক্তরা