পরনে গাউন হাতে সুহাগ চূড়া, স্বামীর হাত ধরে রিসেপশনে এলেন বুমরাহ পত্নী সঞ্জনা

News Desk

March 25, 2021 | 2:11 PM
blog image

জসপ্রীত বুমরাহ। ভারতের ডান হাতি ফাস্ট প্লেয়ার । সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে জয়ের পর বোর্ডের কাছে বিশেষ অনুমতি নিয়ে দল ছেড়েছিলেন বুমরাহ। প্রাথমিকভাবে কারণ জানা না গেলেও পরে বোর্ডের এক সূত্র মারফৎ জানা যায় তিনি খুব শীঘ্রই নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাতীয় দলের এই ফাস্ট বোলার। আর সেই জল্পনা সত্যি হল গত ১৫ই মার্চ। পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে টিভি সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সাথে গাঁটছাড়া বাঁধেন।

সঞ্জনা মাঠে না খেললেও ক্রিকেটজগতের সাথে যুক্ত। সঞ্জনা পেশায় একজন ক্রীড়া উপস্থাপিকা। এছাড়া তিনি একজন মডেলও বটে। স্প্লিটসভিল্লার সপ্তম সংস্করণে প্রতিযোগী হিসেবে টেলিভিশনে প্র‍্যথম আত্মপ্রকাশ করেন। স্টার স্পোর্টসের হয়ে প্রিমিয়র ব্যাডমিন্টন লিগও উপস্থাপনা করেছেন সঞ্জনা। ২০১৯ বিশ্বকাপের সময় সম্প্রচারকারী চ্যানেলের হয়ে একাধিক শো হোস্ট করেছেন তিনি। গুঞ্জন ছিল, অনেক দিন ধরেই প্রেম পর্ব চলছিল বুমরাহ-সঞ্জনার। তবে দু’জনের কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। আর গত সোমবার জল্পনার ইতি ঘটিয়ে নতুন জীবনে পা রাখেন এই লাভ বার্ডস। গোয়ায় চার হাত এক হয় তারকা জুটির। এই জুটির বিয়েতে উপস্থিতি সদস্য কেউ সেলফোন ব্যবহার করেননি। আর ছিলনা কোনো কোনো সাংবাদিকের উপস্থিতি৷ গোপনেই বিয়ে সারলেন এই জুটি৷ তবে বুমরাহ নিজের অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল হ্যান্ডেলে বিয়ের ছবি শেয়ার করেছেন বুমরাহ।


ভিডিও


বিয়ের পরপরই হল বুমরাহ আর সঞ্জনার গ্র‍্যান্ড রিসেপশান। আর সেই রাজকীয় রিসেপশানের ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন বুমরাহ। এই দিন তারকা ক্রিকেটারের পরণে আছে কালো ব্লেজার ও কালো প্যান্ট-শার্ট। আর পার্পল রঙের অফ-সোলডার গাউনে আর হাতে চূড়া আর বোল্ড মেক আপে গ্ল্যামারাস লুকে নতুন ব্রাইডাল সঞ্জনা। একে অন্যের হাত ধরে এগিয়ে চলেছেন নিজেদের গন্তব্যে। আর এদের আহ্বান হল আতসবাজির রোশনাইয়ের মধ্যে দিয়ে। অন্য ছবিটি সাদা-কালোতে রোম্যান্টিক। ছবি দু’টি পোস্ট করে বুমরাহ লিখেছেন, “গত কয়েকটা দিন সত্যিই ম্যাজিকের মতো কাটল। আপনাদের ভালবাসা আর শুভকামনা পেয়ে আমরা কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ।” স্ত্রী সঞ্জনার গলাতেও একই সুর। তিনি আবার অন্য দু’টি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, “গত কয়েকদিনে আপনাদের আশীর্বাদ ও ভালবাসা পেয়েছি। হাসিমুখে আপনাদের সমস্ত মেসেজ আর শুভেচ্ছা পড়েছি। ধন্যবাদ।” এরপর এই তারকা জুটিকে ভালোবাসা জানালেন বহুজন। নিমেষে ভাইরাল হয় পোস্ট।

আরও পড়ুন :   চাইনিজ অ্যাপের পর এবার গুগল প্লে স্টোর থেকে বাতিল ভারতীয় অ্যাপ Paytm, জানুন কারণ