পরনে নীল পোশাক কপালে সবুজ আবির, সোশ্যাল মিডিয়ায় কিসের বার্তা দিলেন ‘দিদি নং ১’!

News Desk

March 29, 2021 | 3:51 PM
blog image

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট হয়েছিল। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কাও হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। প্রায়ই নিজের অসাধারণ নাচ নিজের ইন্সটাগ্রামে ভিডিওতে শেয়ার করে থাকেন। কিছুদিন আগে শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গার্মি গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় দিদিকে। অভিনয় না করলেও বিকেল ৫টা মানেই সকলের ঘরে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রচনার সঞ্চালনা দেখা চাই প্রতিটি মা কাকিমার। ‘ ‘দিদি নম্বর ওয়ানে’ রচনার সঞ্চালন চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   'প্রতিটি দিনই নারী দিবস', মা হওয়ার পর সমাজের উদ্দেশ্য বিশেষ বার্তা দিলেন কোয়েল মল্লিক

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি অনেক অসহায় মহিলার পাশে থেকেছেন। এবার তিনি বাংলার মানুষের পাশে দাঁড়াতে নতুন ইনিংসে খুব শীঘ্রই আসতে চলছেন সকলের প্রিয় দিদি রচনা। খবর অনুযায়ী, ইতিমধ্যেই দলে যোগ নিয়ে রচনার সঙ্গে কথাবার্তা হয়েছে শাসকদলের। তবে ঠিক কবে তিনি যোগ দেবেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয় কিন্তু তিনি মুখ্যমন্ত্রীর পাশে আছেন তা নিশ্চিত। সম্প্রতি মদন মিত্রের সাথে রচনাকে ভোটের প্রচারে দেখা যায়।

আরও পড়ুন :   ‘রাজা গজা’থেকে ‘খড়কুটো’, সবেতেই সকলের কাছের মানুষ ‘ পটকা’, একের পর এক চরিত্রে বাজিমাত অভিনেতার

এসবের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। করোনার মধ্যে নানান গান নাচ নিয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উপস্থিত হন৷ গতকাল ছিল দোল উৎসব আর এই দোলে হট লুকে হাজির হলেন বয়স ৪৬ এর নায়িকা। একটি সুন্দর নীল ওয়ান পিস পড়ে সাথে চোখে নীল সানগ্লাস আর সাথে কানের দুল পড়ে ছবি দিলেন। এই বসন্তে গালে ছিল সবুজ আবির রঙ। ক্যপাশানে লিখলেন, “অন্তহীন নীল আমাদের জীবনের রঙ”। এরপর সুন্দরী অভিনেত্রীর এই পোস্ট দেখে অনেকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।