পরনে নীল শাড়ি, স্টুডেন্টদের সামনে কোমর দুলিয়ে ভাইরাল শিক্ষিকা, তুমুল ভাইরাল ভিডিও

ছাত্র-ছাত্রীদের সামনে নীল শাড়ি পড়ে কোমর বেঁকিয়ে নাচলেন এক শিক্ষিকা। খুব সুন্দর নীল রঙের শিফন শাড়ি পড়ে তিনি ছাত্র-ছাত্রীদের সামনে অসাধারণ ভঙ্গিতে নৃত্য পরিবেশন করলেন। ছাত্র-ছাত্রীরা তার শিক্ষিকাকে রীতিমতো উৎসাহ দিচ্ছেন সুন্দর করে নৃত্য পরিবেশন করার জন্য।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। এমন সুন্দরী শিক্ষিকার নাচ দেখে যে কেউ বাহবা জানিয়েছেন। তবে নাচের মধ্যে কখনো কোথাও অশ্লীলতা বোঝা যায়নি। সুন্দর ভঙ্গিতে ছাত্র-ছাত্রীদের অনুরোধে তিনি নৃত্য পরিবেশন করছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয়। কখনো কোন গানের ভিডিও কখনো বা নাচ। কখনো বৃদ্ধ-বৃদ্ধার নাচ কখনো আবার ছোট বাচ্চার নাচ সমস্ত কিছুই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে প্রত্যেককেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বিশেষ করে ছাত্রছাত্রীরা তার শিক্ষিকাকে এতটাই উৎসাহ দিচ্ছেন তিনি আর না নেচে থাকতে পারেননি। অনেকে অনেক সময়ের সমালোচনাও করে থাকেন তবে এ ক্ষেত্রে কখনোই তিনি সমালোচনার পাত্রী হননি। তার সুন্দর নৃত্য ভঙ্গি, প্রত্যেককে অবাক করেছে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে।