পরনে লাল ওয়েস্টার্ন পোশাক, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন সকলের প্রিয় বকুল

News Desk

March 27, 2021 | 12:20 PM
blog image

অহনাকে মনে পড়ে? লাজুক মিশুকে পড়া মিষ্টি মেয়ে, যে অহনা নিজের পরিবার আর বার প্রিয় বন্ধুকে খুব ভালোবাসতো। এরপর বিয়ে হওয়ার পর অহনা নিজের ভালোবাসায় নিজের শ্বশুরবাড়িতে সকলের মন জয় করে নেয়। শুধু কি শ্বশুড়বাড়ি বাংলার দর্শকদের মন ও জয় করে নেয় অহনা ওরফে উষসীর। প্রথম ধারাবাহিক ‘মিলন তিথি’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু ২০১৬ সালে উষসীর।

এরপর উষসীর জি বাংলায় বকুল কথা ধারাবাহিকে বকুল চরিত্রে অভিনয়ের জন্য বেশ খ্যাতি লাভ করেন। বকুলকথা ছিল বকুলের জীবনের গল্প। তাকে ঘিরেই বাকি চরিত্ররা আবর্তিত হয়।  প্রথমদিকে বকুল ছিল এক গেছো মেয়ে। যার ঘরকন্নায় তার মনই ছিল না। তার সঙ্গে ঋষির যখন বিয়ে হয় তখন ঋষি বকুলকে পছন্দ করত না একেবারেই। তারপর বকুলের সততা ও সরলতা ঋষি বকুলকে ভালোবাসে। এই ধারাহিকের বকুল অর্থাৎ উষসী রায় যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন। বকুলের স্বামী, ঋষির ভূমিকায় আছেন হানি বাফনা, তাঁকেও দর্শকরা খুব পছন্দ করেছেন। উষসী ও হানির কেমিস্ট্রি বেশ হিট হয় অল্পদিনের মধ্যেই আর এই জুটির জন্য ধারাবাহিকের টিআরপি ছিল উর্দ্ধমুখী।


ভিডিও


আরও পড়ুন :   অসাধারণ বেলি ডান্সে ঝড় তুললেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর, ভিডিও ভাইরাল মুহূর্তেই

এরপর অভিনেত্রী বাংলার প্রথম ডাক্তার কাদম্বিনীর জীবনীর ওপর কাদম্বিনী ধারাবাহিক দিয়ে কামব্যাক করেন। কিন্তু ধারাবাহিকের টিআরপি কম থাকায় প্রায় তিন মাসের কাছে এই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। এরপর অভিনেত্রীকে আগের বছর মহালয়া উপলক্ষ্যে জি বাংলায় দেখানো হয় বিশেষ অনুষ্ঠান ‘‌দুর্গা সপ্তসতী’‌ তে দেবী শতাক্ষীর রুপে দেখা যায়। এরপর অভিনেত্রীকে ধারাবাহিকে দেখা না গেলেও এবছর প্রেমের মাসে হইচই ওয়েব সিরিজ ‘টুরু লাভ’ মুক্তি পায়। যা দর্শকের বেশ ভালো লাগে। এমনকি অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনায় টেলিফিল্ম ‘ইস্কাবনের রানি’ দেখা যায়। সেখানে পুরোপুরি অন্য ভূমিকায় অভিনয় করেছেন। এই টেলিফিল্মে অভিনেত্রীকে এক চোরের ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন :   ছাদনাতলায় হাঁটু গেড়ে বসে বউকে প্রণাম করলেন বর, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এখন উষসী অভিনয় থেকে কিছুদিনের ছুটি কাটাচ্ছেন।অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফটোসেশান আর রিল ভিডিয়োর জন্য বেশ খ্যাত। সম্প্রতি একটি নতুন ফটোশুটে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরালেন। লাল নেটের টপ আর লাল শর্টস পড়ে খোলা চুলে আর নিউড মেক আপ করে ফটোশ্যুট করলেন। ড্রেসের সাথে ম্যাচিং করে কানের দুল পড়লেন। উন্মুক্ত উরুতে বেশ হট লাগছিলেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন, “শনিবার শনিবার”। এরপর অনুরাগীরা ভালোবাসা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

হট লুকে উপচে পড়ছে গ্ল্যামার, দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী শ্রাবন্তী

১৯৮০ সালের মিস ইন্ডিয়ার জন্য এখনো পর্যন্ত অবিবাহিত রয়েছেন সালমান খান

শরীর থেকে খুলে পড়ছে পোশাক! নেটিজেনদের ট্রোলের মুখে প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা

সহজ সরল অভিনয় দিয়ে দর্শকদের মন জিতেছেন ‘খড়কুটো’র পটকা, দেখে নিন তার আসল পরিচয়!

মেকআপ ছাড়া আসলে কেমন দেখতে মাধুরী দীক্ষিত! অবশেষে প্রকাশ্যে এলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

মালা বদল থেকে সিঁদুর দান, সাত পাকে ঘুরে বিয়ে করলেন গায়িকা ইমন চক্রবর্তী, রইলো ভিডিও

স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, মারকাটারি ফিগারে ঝড় তুলছেন দিশা পাটানি, মূহুর্তে ভাইরাল ছবি