পরনে লাল টুকটুকে বেনারসী, নববধূর সাজে অপূর্ব সুন্দরী উত্তম কুমারের নাতবৌ দেবলীনা, ভাইরাল ছবি

News Desk

April 12, 2021 | 12:16 PM
blog image

একি কান্ড! এইতো গত বছর ডিসেম্বর মাসের ৯ ডিসেম্বর বিয়ে হল অভিনেত্রী দেবলীনা কুমারের। এরই মধ্যে আবারও কনের বেশে বিয়ে করতে চললেন তিনি। তাও যে সে নয় স্বয়ং উত্তমকুমারের নাতবউমা তিনি। গতবছর ধুমধাম করে উত্তমকুমারের নাতি গৌরবের সঙ্গে বিয়ে হয়েছে তাঁদর। দীর্ঘদিনের প্রেমের পরে করোনা রেশ কাটতে না কাটতেই টলিউডের প্রথম বিয়ে সেরেছিলেন গৌরব আর দেবলীনা।মাত্র কয়েক মাস বিয়ে হয়েছে তাঁদের, এরই মধ্যে কি এমন হল যে দেবলীনাকে আবার কনের বেশে সাজতে হল, অন্য কাউকে বিয়ে করতে হচ্ছে তাঁকে!

যদিও দেবলীনার সঙ্গে বিয়ে হওয়ার আগে গৌরবের অভিনেত্রী অনিন্দিতার সঙ্গে বিয়ে হয়েছিল, সেই বিয়েও ভালোবাসার বিয়ে ছিল কিন্তু বিবাহ সংক্রান্ত মনোমালিন্য জন্য গৌরব-অনিন্দিতার ডিভোর্স হয়ে যায়। সেইরকমই কি তাহলে হল গৌরব-দেবলীনার মধ্যে! কি এতকিছুই তো চলছে না আপনাদের মনের মধ্যে! আরে মশাই নিজেদের বিয়ের ছবি কি পরে পোস্ট করা যায় না! তাহলে কি ভেবে বসতে হয় তাঁর আবার বিয়ে হচ্ছে! না মোটেও নয়।


ভিডিও


আরও পড়ুন :   খুলে ফেললেন কনের সাজ, জিন্স পরে ননদের সঙ্গে তুমুল নাচ তৃনা সাহার, মুহূর্তে ভাইরাল ভিডিও

আসলে সম্প্রতি দেবলীনা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর আর গৌরবের কিছু বিয়ের ছবি পোস্ট করলেন। যদিও ছবিতে শুধু দেবলীনাকে একাই বিয়ের বেশে দেখা যাচ্ছে। লাল টুকটুকে বেনারসি শাড়ি পরে পুরো বাঙালি বধূ বেশেই সেজেছিলেন বিয়ের দিন দেবলীনা। সেই ছবি এতদিন বাদে পোস্ট করলেন দেবলীনা। মুহূর্তে তাঁর এই ছবিতে হাজার হাজার পছন্দের সংখ্যায় ভরে গিয়েছে। যদিও দেবলীনা জাতিতে অবাঙালী হলেও বাংলা তাঁর অঙ্গে অঙ্গে।

আরও পড়ুন :   ৫০-এ পড়লেন যিশুর স্ত্রী, নীলাঞ্জনার বার্থডে পাটিতে রচনা, কনীনিকা-রা, রইলো সমস্ত ছবি

সোশ্যাল মিডিয়ায় দেবলীনা খুব সক্রিয়। মাঝে মধ্যেই নিজেকে নানান রকম লুকে মেলে ধরেন তিনি। কখনও সম্পূর্ণ ট্রেডিশন লুকে আবার কখনও সম্পূর্ণ পশ্চিমী পোশাকে। তবে দুটো পোশাকেই তাঁকে দেখতে লাগে বেশ। জনপ্রিয়তাও পায় তাঁর ভক্তদের কাছ থেকে। তা রীতিমতো আদায় করে নেন ফ্যানেদের থেকে। তাই ভিড়ও জমেছে অজস্র অনুরাগীদের তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। এছাড়া নানাধরনের শরীরচর্চার ভিডিও দেবলীনার ইনস্টাগ্রাম বিমুখী হয়না।

স্বামীর সঙ্গে নানা রকম রোমান্টিক মুহূর্তের ছবি, বিভিন্ন ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করেন তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ‘গোত্র’ সিনেমার রঙ্গবতী ও আমার রঙ্গবতী গানের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন দেবলীনা কুমার। যদিও এই প্রথম নয়, তাঁর অভিনীত সিনেমা তালিকা বেশকিছু, তার মধ্যে ‘প্রাক্তন’, ‘হামি’ অন্যতম। গৌrরব ও দেবলীনার এখন সুখের সংসার। মাঝে মাঝেই বেরিয়ে পড়েন দুটিটে বেড়াতে। এখন তাঁরা আবার সমুদ্রে গিয়েছেন বেড়াতে।

প্রসঙ্গত, খুব শীঘ্রই দাদু উত্তম কুমারের সঙ্গে অভিনয় করতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায়। তাও সৃজিত মুখার্জীর হাত ধরে। যেখানে খোদ উত্তমকুমারকে দেখা যাবে। এই অসম্ভবকে সম্ভব করেছে সৃজিত ভিএফএক্সের মাধ্যমে। পুরো ছবিটি তৈরি হবে সাদা কালো এফেক্টের মাধ্যমে। ছবিটির নাম দেওয়া হয়েছে,”অতি উত্তম”। যদিও এই কনসেপ্টে এরকম ছবি বঙ্গ ইন্ডাস্ট্রিতে এই প্রথম হতে চলছে। এছাড়া ‘রানী রাসমনী’ ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ অভিনেতা গৌরব।


আরও পড়ুন

অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, আজও মিস করেন অভিনেতাকে! প্রকাশ্যে স্বীকারোক্তি রেখার

তৃতীয় বিয়েতেও মন টেকেনি, চতুর্থ প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত, বেজায় খুশি অভিনেতার ভক্তরা

শীঘ্রই আসতে চলেছে সুখবর, আলিয়াকে নিয়ে বড় খবর দিলেন অভিনেতা রণবীর কাপুর

এবার ‘মহাভারত’-এ ‘দ্রৌপদী’র ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে!

জাঁকজমক ছাড়াই ৭৮ তম জন্মদিন পালন অমিতাভ বচ্চনের, ছবি শেয়ার করলেন বউমা ঐশ্বর্য

হাতে বীণা, মাথায় মুকুট, মা সরস্বতীর বেশে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ভাইরাল ছবি