পরনে শাড়ি সঙ্গে ভারী গয়না, মিষ্টি লুকে নজরকাড়া ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

News Desk

April 9, 2021 | 2:16 PM
blog image

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

শ্যামা এখন ‘কৃষ্ণকলি’ নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮,বছর এক মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের মেয়ে কৃষ্ণার বিয়ে। আর মেয়ে জামাইকে নিয়ে গানের মঞ্চে গান গাওয়াতে নিয়ে যাবে নতুন শ্বশুর শ্বাশুড়ি । আর এতেই ধারাবাহিক টিআরপিতে শীর্ষে রয়েছে।নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক।


ভিডিও


আরও পড়ুন :   রচনার নতুন রূপে মুগ্ধ প্রসেনজিৎ চ্যাটার্জী, আদুরে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রীকে

কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

তিয়াসা রায় অভিনয় আর সংসারের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নানান ছবি আর গানের রিল ভিডিও পোস্ট করেন। অনেক সময় স্বামী সুবানের সাথে খুনসুটি করার নানান ভিডিও পোস্ট করেন। এবারের একটি ফটোশ্যুট শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী তিয়াসা রায় সাদা গোলাপি শাড়ি আর ম্যাচিং ব্লাউজ, ম্যাচিং করে কানের আর হাতের বালা। সুন্দর করে মেক আপ করে বসে ফটোসেশান করলেন। ক্যাপশানে লিখলেন, “আত্মবিশ্বাস হল প্রতিটি মুহুর্তে আপনি যেমন উপস্থিত থাকার কথা বলেছিলেন তেমনই প্রদর্শন করা”। এরপর অনুগামীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।