পরনে শাড়ি হাতে মোবাইল, ছোট্ট ‘ফেলনা’র মিষ্টি ছবিতে মুগ্ধ নেটিজেনরা

News Desk

March 26, 2021 | 2:37 PM
blog image

সম্প্রতি স্টার জলসায় রাজ চক্রবর্তীর প্রযোজনায় শুরু হয় ‘ফেলনা’ ধারাবাহিক। এই গল্প এক জাদুকর বাড়ির গল্প। জাদুকর বাবা,মেয়ে এবং নাতনির সংঘাতের গল্প বলবে এই ধারাবাহিক। যেখানে শহরের একজন নামকরা জাদুকর চান তাঁদের পারিবারিক জাদু দেখানোর ঐতিহ্য কে আগে নিয়ে যাক তাঁর ছেলে। তিনি চান তাঁর ছেলে হয়ে উঠুক একজন নামকরা জাদুকর।অথচ তাঁর মেয়েও ভালো জাদু দেখানো সত্ত্বেও বাইরে জাদু দেখানোর অনুমতি পায় না। তাঁর বাবা চান মেয়ে বিয়ে করে সংসার করুক৷ এই গল্প মূলত যার বহু বছর পুরুষতান্ত্রিক সমাজের চাপে কীভাবে সমাজে আজও মেয়েদের স্বপ্ন গুলোকে ফেলনা মনে করে কোণঠাসা করে ফেলা হয় সেই গল্পই বলবে। সেই ফেলনাই নিজের অধিকার কিভাবে নিতে হয় তাই শেখাবে ছোট্ট ফেলনা।

আরও পড়ুন :   ফের নতুন করে ঘর বাঁধবেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

ছোট্ট ফেলনা অনাথ। এদিকে সারাদিন হরেক রকম ম্যাজিক দেখিয়ে সকলকে আনন্দ দেয়। ভাঙা জিনিস জুড়তে পারে। কিন্তু সেও চায় মায়ের আদর খেতে। সেও চায় তার মা ম্যাজিক করে আসুক তার কাছে কিন্তু সেই ম্যাজিক সে পারেনা। নিজের মায়ের ভালোবাসায় একুল ওকুল ঘুরে বেড়াচ্ছে। তাহলে কি ফেলনা কুমারী কোনোদিন মাকে খুঁজে পাবেনা। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে গল্প। ফেলনার এখনো এন্ট্রি না হলেও ধারাবাহিক শুরুর আগে প্রোমোতে ছোট্ট ফেলনা বাজিমাত করেছে। এই প্রোমো অনেক দর্শকের পছন্দ হয়েছে। এই গল্পে ফেলনা মায়ের চরিত্রে তন্বীকে দেখা যাবে।


ভিডিও


আরও পড়ুন :   শীঘ্রই আসতে চলেছে সুখবর, উন্নত বেবি বাম্প নিয়ে মুম্বাই ক্লিনিকে এলেন অনুষ্কা

আর ফেলনার চরিত্রে থাকছে ছোট্ট মেঘন চক্রবর্তী।
গত বছরই স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিক দিয়ে নিজের কেরিয়ারের হাতেখড়ি হয়েছে ছোট্ট মেঘনের। কিন্তু মাত্র কয়েক মাস চলার পর হঠাৎ করেই করোনা আর লকডাউনের জন্য এই শিশুশিল্পীকে ধারাবাহিকের শুটিং থেকে বাদ পড়তে হয়। বন্ধ হয়ে গিয়েছিল ছোট্ট বিনির সফর। তবে ছোট বিনিকে সবার মনে ছিল। খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে অনেকের মন জিতে নিয়েছিল মেঘন। যখন লকডাউন শেষ হয়ে শুরু হল ধারাবাহিকের শ্যুটিং তবে ১০ বছরের কম বয়স হওয়াতে আর ফিরতে পারেনি।

তবে এখন কোভিড পরিস্থিতি কিছুটা স্থিতিশীল। তাই ছোট্ট মেঘন রাজ চক্রবর্তীর হাত ধরে নতুন এক ধারাবাহিক ফেলনাতে মুখ্য চরিত্র হয়ে ফিরে এসেছে এই একরত্তি। সেখানেও বাজিমাত তাঁর অভিনয়। হবে নাই বা কেন। তার স্পষ্ট উচ্চারণ, অভিনয় ক্ষমতায় আর কলাকুশলীতে তাজ্জব দর্শকরা। এই একরত্তি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ছবি পোস্ট করে। এবারে নতুন ছবি পোস্ট করলেন। ২ বছর বয়সে পেল্লাই সাইজের মুঠো ফোন, ঝুঁটি বাঁধা চুল, দুষ্টুমি মাখা একগাল হাসি। এখন বয়স বাড়লেও বেশ মিষ্টি আগের মতো আছে। নিমেষে ভাইরাল পোস্ট।


আরও পড়ুন

রুপের জাদুতে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে তাপস পালের মেয়ে সোহিনী, রইলো সমস্ত ছবি

মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানী, বলিউড ডিভাদের সৌন্দর্যে টেক্কা দিতে তৈরি, রইলো ছবি

বহুমূল্য স্পিকার অর্ডার করে কি ডেলিভারি পেলেন মিমি! টুইটারে ক্ষোভ সাংসদ-অভিনেত্রীর

নাগিনের তকমা পেলেন মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

এত বয়সেও এখনও ইয়ং, শরীর ফিট রাখার গোপন টিপস শেয়ার করলেন প্রসেনজিৎ চ্যাটার্জি

আদরে বোনের বিয়েতে ‘টুম্পা সোনা’গানে তুমুল নাচ অরিজিৎ সিংয়ের, মূহুর্তে ভাইরাল ভিডিও

চুপিসারে সেরেছিলেন বিয়ে, চার মাসের মাথায় পুত্র সন্তানের জন্ম দিলেন স্বপ্না চৌধুরী