পরনে সাদা পোশাক কপালে আবির, বন্ধুদের নিয়ে বসন্ত উৎসবে মেতে উঠলেন ‘দিদি নং ১’রচনা

News Desk

March 27, 2021 | 7:21 AM
blog image

রচনা ব্যানার্জি। এই নাম শুনলেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজনের কথা মনে পড়বে। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন। ২০০০ সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট হয়েছিল। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। প্রায়ই নিজের অসাধারণ নাচ নিজের ইন্সটাগ্রামে ভিডিওতে শেয়ার করে থাকেন। কিছুদিন আগে শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গার্মি গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় দিদিকে। অভিনয় না করলেও বিকেল ৫টা মানেই সকলের ঘরে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রচনার সঞ্চালনা দেখা চাই প্রতিটি মা কাকিমার। ‘ ‘দিদি নম্বর ওয়ানে’ রচনার সঞ্চালন চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   ‘ভালোবাস ডট কম' থেকে প্রেম, হলেন দুই থেকে তিন, বলিউডের গল্পকেও হার মানাবে রাজা-মধুবনীর কাহিনী

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। আগের বছর করোনার জন্য বাড়িতে ছেলেকে নিয়ে সময় কাটাতে হয়েছে অভিনেত্রীকে। করোনার জন্য বাইরে না থেকেই প্রতিটি উৎসব ছেলে আর বন্ধুদের সাথে ঘরোয়া আমেজে সেলিব্রেশন করেছেন অভিনেত্রী। সম্প্রতি প্রজাতন্ত্র দিবসের দিন কাজ থেকে ছুটি পেয়ে সুন্দরবনে ছেলে ও বন্ধুদের সাথে ঘুরে এলেন রচনা ব্যানার্জি। আর সেই নানান মুহূর্ত তিনি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকা নিয়ে নিলেন অভিনেত্রী। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করলেন। ‘গুড বাই কোভিড ১৯’ ব্যানারে দাঁড়িয়ে ছবি তুলেছেন নায়িকা। টীকা নেওয়ার পর অভিনেত্রীর প্রথমে একটু জ্বর হলেও এখন বেশ ভালো আছেন। এবার অভিনেত্রী বসন্ত উৎসবের আগেই নিজের বন্ধুদের সাথে শান্তিনিকেতনে বেরিয়ে পড়লেন। গ্রামবাংলায় প্রকৃতির মাঝে শান্তি খুঁজে নিলেন। কখনো লাল কুর্তি আর সাদা পালাজো পড়ে সবুজ প্রকৃতির মাঝে ছবি তুললেন। এবারে শান্তিনিকেতনের রবীন্দ্রনাথ ঠাকুরের গবেষণা কেন্দ্র রবিবিতানের নানা ছবি পোস্ট করলেন অভিনেত্রী৷ ক্যপাশানে লিখলেন,”২০২১ সালের প্রথম ছুটি. বাড়ির কাছে হলে বেশ মজার”। এই ছবি শেয়ারের সাথে সাথে অনেকে ভালোবাসা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই ছবিগুলি।


আরও পড়ুন

ফের একবার বিয়ের পিঁড়িতে রাই সুন্দরী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঐশ্বর্যের দ্বিতীয় বিয়ের ছবি!

পর্দার পিছনে পরিচালক রোহিত শেঠির আসল চেহারা সামনে আনলেন দিল্লীর এক নেতা

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ করলেন‘ দিদি নাম্বার-১’ রচনা ব্যানার্জী, দেখুন ভাইরাল ভিডিও

একসময় ছিলেন সেলসম্যান, খলনায়ক কৃষ্ণেন্দু থেকে সৌজন্য হওয়ার পেছনে রয়েছে বিরাট কাহিনী

পরনে বেনারসী, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মা’সিরিয়ালের ঝিলিক!

বিয়ের আসরে চাঁদের হাট, নীল-তৃনার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

অসাধারণ বেলি ডান্সে ঝড় তুললেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর, ভিডিও ভাইরাল মুহূর্তেই