পরনে স্বল্প পোশাক, গেরুয়া বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘কিরণমালা’খ্যাত কটকটি

চান্দ্রেয়ী ঘোষ বাংলা টেলিভিশনের সবচেয়ে অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে একজন। বিশেষত খলনায়িকা হিসেবে তিনি বিরাট জনপ্রিয়। তিনি যখন ক্লাস নাইনে পড়তেন তখন থেকেই ‘সানন্দা’য় প্রথম মডেলিং করতে শুরু করেন। তার পর ‘সানন্দা’-র তিলোত্তমা। তবে ডেস্টিনিতে বিশ্বাসী চান্দ্রেয়ী কিন্তু উইচক্র্যাফ্টিংও করেন। গত বছর লকডাউন জুড়ে নাকি হোয়াইট ম্যাজিক চর্চা করে গিয়েছেন তিনি। ব্ল্যাক ম্যাজিক নিয়ে পড়াশুনো, মেডিটেশনও শিখেছেন চান্দ্রেয়ী। অথচ এখনো সিঙ্গেল তিনি। তবে এখন তিনি কটকটি ঘোষ নামেই পরিচিত। কারণটা নিশ্চয়ই সবাই জানেন।

আসলে তিনি স্টার জলসা খ্যাত “কিরণমালা” ধারাবাহিকের খল নায়িকা “কটকটি” চরিত্রে অভিনয় করেন। তাতে বেশ জনপ্রিয় হয়েছিলেন তিনি। তবে তিনি প্রফেশনাল জীবন নিয়ে বেশ দায়িত্ববান। কেননা, এই বিষয়ে তিনি একটি বেসরকারি সংবাদসংস্থাকে জানিয়েছিলেন, তিনি যখন কাজ করেন তখন সেটার মধ্যে পুরোপুরিই ডুবে যান। আসলে তিনি খুব মুডি। যা তাঁর পরিবারের লোকজনও জানেন। কিন্তু তার সঙ্গে এটাও বলেন যে, যখন যে কাজটা করেন সেখানে হান্ড্রেড পার্সেন্টের চেয়েও বেশি দেওয়ার চেষ্টা করেন। এছাড়া কাজের বাইরে তিনি বুটিক ও ক্রিয়েটিভ কিছু করার চেষ্টা করেন।

তবে আজ জানব চান্দ্রেয়ীর বিষয়ে একটি নতুন তথ্য। দেখেছেন কি, অভিনেত্রীর সর্বশেষ সোশ্যাল মিডিয়ার ছবিটি, যেখানে তাঁকে দেখা গিয়েছে গেরুয়া বিকিনি পরে হট লুকে। অভিনেত্রীর এই লুক রীতিমতো ঘায়েল হয়েছে নেটিজেনরা। তবে এই বঙ্গকন্যা শাড়িতে যতটা মুগ্ধ করতে পারেন সবাইকে, তেমনি বিকিনিতে নায়িকার জুড়ি মেলা ভার! এমনটাই মন্তব্য নায়িকার ভক্তরা। সংক্ষেপে বলতে গেলে ৪০ এর চান্দ্রেয়ী রীতিমতো টেক্কা দিচ্ছেন তরুণীদের। বাঙালি মেয়েরা যে শুধুই মিষ্টি, বেঁটে, মোটা বা নাদুসনুদুস হয় সেই সংজ্ঞা একেবারেই মুছে দিলেন চান্দ্রেয়ী।

সুইমিং পুলের ধারে বেতের আরাম কেদারায় শুয়ে সান বাথ নিতে ব্যস্ত চান্দ্রেয়ী। চোখে তাঁর গেরুয়া রোদচশমা। নজরে পড়ছে উন্মুক্ত পায়ের উল্কি, পায়ের পাশে রাখা বাহারি টুপি। সাজসজ্জায় তাঁর গেরুয়ার ছোঁয়া। লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে জুড়েছেন আবার ম্যাডোনার গান- ‘La Isla Bonita’ এবং ‘Dear Cupid’, বোঝাই যাচ্ছে প্রেমিকের অপেক্ষায় মশগুল তিনি। সুইমিং পুলের ধারে চান্দ্রেয়ীর এই লুক রীতিমতো দ্যুতি ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। তাঁর এই রূপ দেখে মজেছেন তাঁর হটেস্ট অনুরাগীরাও। গ্ল্যামারাস চান্দ্রেয়ী ঘুম উড়িয়েছে বহু পুরুষ হৃদয়ের। তপ্ত রোদের সামনেও বেপরোয়া অভিনেত্রী।

তবে অভিনেত্রীর গেরুয়া পোশাক নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছে, কারণ ভোটের আবহে অনেকে তাঁর গেরুয়া সাজ দেখে অবশ্য রাজনীতির রঙের পরিকল্পনা করছেন। কারণ “ভারতীয় জনতা পার্টি” র রং যে গেরুয়া। তবে সবটাই তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। চান্দ্রেয়ীর কথা, কোনো প্রকারেই রাজনীতিতে যোগদানের চিন্তাভাবনা নেই তাঁর। সঙ্গে মুহূর্তে ভাইরাল হয়েছে চান্দ্রেয়ীর এই ছবিটি। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়ে গিয়েছে চান্দ্রেয়ীর এই ড্রেসের ছবি।