পরিবারে এল নতুন অতিথি, মা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই নায়িকা

News Desk

June 7, 2021 | 5:58 AM
blog image

বিনোদন জগতে ফের খুশির মেজাজ। মা হলেন দক্ষিণী ইন্ড্রাস্টির এই জনপ্রিয় নায়িকা। ইনি আর কেউ নন অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। পুত্রসন্তানের জননী হয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই নায়িকা। গত ২৭ মে রিচার জীবনের এই নতুন অধ্যায় শুরু হয়। ইনস্টাগ্রামে নিজের ছেলের প্রথম ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছেলেত নাম রেখেছেন লুকা। লুকার ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন :   একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে মাতলেন শুভশ্রী, ইউভানের মাথায় বেঁধে দিলেন ঝুঁটি, তুমুল ভাইরাল ছবি

একই সঙ্গে নিজের মা, স্বামী এবং চিকিৎসকদের ধন্যবাদ অভিনেত্রীর জানিয়েছেন পাশে থাকার জন্য। বেশ কয়েক বছর অভিনয় করার পর আমেরিকায় চলে গিয়েছিলেন রিচা। বিদেশে গিয়ে নিজের পড়াশোনা আবার শুরু করেন। এমবিএ পড়া শুরু করেন অভিনেত্রী৷ সেখানকার বিজনেস স্কুলেই নিজের সহপাঠী জো ল্যাঞ্জেলার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। ২০১৯ সালে বিয়ে করেন জো ল্যাঞ্জেলার সাথে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। অভিনয় থেকে দূরে আপাতত নিজের সংসারে মন দিয়েছেন রিচা। এখন নিজের স্বামী এবং সদ্যজাতকে নিয়ে ভালবাসায় দিন কাটছে অভিনেত্রীর।


ভিডিও


আরও পড়ুন :   মৃতদেহের পাশে কাঁদার জন্য ৫ লক্ষ টাকার অফার, অদ্ভুত অভিজ্ঞতার শিকার অভিনেতা চাঙ্কি পান্ডে

উল্লেখ্য, দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রিচা। তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০১২ সালে টলিউডে ‘বিক্রম সিংহ: দ্য লায়ন ইজ ব্যাক’ ছবিতে প্রসেনজিতের সাথে অভিনয় করেন। বাঙালি দর্শক রিচার অভিনয় বেশ পছন্দ করেন। অবশ্য এরপর আর কোনো বাংলা ছবিতে রিচাকে দেখা যায়নি।