পর্দায় সম্পর্ক সাপে-নেউলে হলেও বাস্তবে ভালো বন্ধু, মিঠাই-তোর্সার যুগলবন্দীতে মুগ্ধ নেটিজেনরা

News Desk

July 16, 2021 | 2:22 AM
blog image

মিঠাই এবং তোর্সা ধারাবাহিকে তাদের সম্পর্ক একদম আদায়-কাঁচকলায়। তবে বাস্তবে তারা খুবই ভালো বন্ধু। মাঝে মাঝে দেখা যায় তাদের দুষ্টু মিষ্টির মুহূর্তগুলো সামাজিক মাধ্যমের পাতায় অনুরাগীদের সাথে ভাগ করে নেয়। কখনো বা রিল ভিডিও আবার কখনোবা একসঙ্গে ছবিতে দেখা যায় তাদের।

কিন্তু অনস্ক্রীন তোরসা ওরফে তন্বী লাহা রায় মিঠাইকে একদম সহ্য করতে পারে না। তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বীর সাথে সিদ্ধার্থের বিয়ে হওয়ার কথা ছিল কিন্তু পরিস্থিতির কারণে সিদ্ধার্থ মিঠাই কে বিয়ে করতে বাধ্য হয়। এই কারণেই মিঠাই তার দুচোখের বিষ।

আরও পড়ুন :   মায়ের সঙ্গে আর নয়, আলিয়াকে বিয়ে করে নতুন বাড়িতে উঠবেন রনবীর কাপুর!

সম্প্রতি, অভিনেত্রী সৌমীতৃষা এবং অভিনেত্রী তন্বী একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে দুজনে মিলে নাচছেন। মিঠাই এর পরনে রয়েছে রানী ব্লাউজ এবং হলুদ শাড়ি অন্যদিকে অভিনেত্রী তন্নীর পরনে রয়েছে একটি হলুদ জামা এবং পায়ে রয়েছে হলুদ জুতো। ব্যাকগ্রাউন্ডে বেড়ে চলেছে একটি মিউজিক।

আরও পড়ুন :   মা হওয়ার পর প্রথমবার সদ্যজাত সন্তানের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

মিঠাই ও সিদ্ধার্থ ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ হলে আদালত জিজ্ঞাসা করে তাদের অভিযোগ কি! সে সম্পর্কে সিদ্ধার্থ আদালতকে বলেন ‘আজ এটা ভাঙছে তো কাল ওটা ভাঙছে, ওর হাতে পায়ে কোন কন্ট্রোল নেই। জায়গার জিনিস জায়গায় রাখে না।’ এরকম অদ্ভুত অভিযোগ শুনে স্বয়ং বিচারপতির ও চক্ষু চড়কগাছ।

তবে ওদিকে ধারাবাহিকে কিন্তু এখন চলছে টানটান পর্ব তোর্সা র কথা শুনে ডিভোর্সে রাজি হয়ে গেছে, মিঠাই এর বিরুদ্ধে আনা সব মিথ্যে অভিযোগ মিঠাই এককথায় মেনে নিয়েছে। তবে শুনে মন খারাপ পরিবারের সকলের। তাই দাদু একটা নতুন পরিকল্পনা করেছে। দাদু সিদ্ধার্থ কে পরীক্ষা করার জন্য সিদ্ধার্থের সামনে মিঠাই সঙ্গে সিদ্ধার্থেরই বন্ধু রুদ্রর সাথে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। যদিও ঘটনাটি পুরোটাই সাজানো। তবে এই শুনে বেজায় চটেছে মিঠাইয়ের উচ্ছেবাবু। তার কথায় ‘মিঠাই এখনো বিবাহিতা।’

আরও পড়ুন :   আবারও হট লুকে ভাইরাল হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত


আরও পড়ুন

রাজ-শুভশ্রীর সরস্বতী পূজায় চাঁদের হাট, সবুজ শার্ট- ডেনিম জিন্সে নজর কাড়লো ছোট্ট ইউভান

আঙুলে চকচক করছে হিরের আংটি, গোপনে শোভনের সাথে বাগনান সারলেন অভিনেত্রী স্বস্তিকা!

“শাহরুখ খানকে আমিই স্টার তৈরি করেছি”, প্রকাশ্যে মুখ খুলেন অভিনেত্রী জুহি চাওলা

আকাশে উড়বে ছোট্ট ইউভান, ছয় মাসের জন্মদিনে উপহার রাজ-শুভশ্রীর একরত্তি খুদের

কাছের মানুষের মৃত্যু কিছুতেই ভুলতে পারছেন না অঙ্কুশ, এক অপরাধী গ্রেফতার হওয়ায় খুশি অভিনেতা

ছোট্ট পোশাকে অশ্লীল নাচ, ফের ট্রোল হলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

পরনে সাদা টিশার্ট, ছেঁড়া প্যান্ট, শাঁখা-পলা খুলে হট লুকে ফের ভাইরাল উত্তম কুমারের নাতবৌ