পর্দায় দেখা যাবেনা ‘রানিমা’ দিতিপ্রিয়াকে, আবেগঘন পোস্ট দিলেন মিঠাইয়ের স্বামী সিদ্ধার্থের

News Desk

July 8, 2021 | 7:29 AM
blog image

বাংলা টেলিভিশন জগতের বর্তমানে এক নম্বর টিভি সিরিয়ালের আসনে রয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। জনপ্রিয়তার পাশাপাশি টিআরপি রেটিং এও সমস্ত সিরিয়ালকে টেক্কা দিয়েছে এই ধারাবাহিকটি। পাশাপাশি ধারাবাহিকের নায়ক অর্থাৎ উচ্ছেবাবু হাজার হাজার বঙ্গনারীর ক্রাশ। ধারাবাহিকে মিঠাই তাকে উচ্ছেবাবু বলে সম্মোধন করলেও অভিনেতার আসল নাম আদৃত রায়।

এদিন নিজের মন খারাপের কথা নিজে সোশ্যাল মিডিয়ার পাতায় লিখলেন অভিনেতা আদৃত। অবশ্য মন খারাপ হওয়ারই কথা কারণ শেষবারের মতো টিভির পর্দায় দেখা মিলবে রানী রাসমনির। গত চার বছর রানী রাসমনির চরিত্রে অভিনয় করার পর অবশেষে ধারাবাহিকে নিজের অভিনয় যাত্রা শেষ করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তবে এখনই বন্ধ হচ্ছে না সিরিয়ালটি। রানী রাসমনির মৃত্যুর পর সম্প্রচারিত হবে ‘করুণাময়ী রানী রাসমণি: উত্তর পর্ব’।

আরও পড়ুন :   সর্বকালের সেরা ১০ টি বাংলা ধারাবাহিক, যা সর্বদা রয়ে যাবে দর্শকদের মনে

আজ রবিবার সাতসকালে রাণীমার উদ্দেশ্যে একটি আবেগ ঘন পোস্ট করলেন মিঠাইয়ের উচ্ছেবাবু। অভিনেতা ফেসবুকের পাতায় লেখেন,’একটা ইমোশ্যানাল দিন সকলের জন্য যাঁরা গত ৪ বছর ধরে করুণাময়ী রাণী রাসমণি দেখছে…. চলুন আজ রানিমা-কে আমরা অন্তিম বিদায় জানাই… দিতিপ্রিয়া রায় তোমার জন্য গর্বিত’। মন্তব্যের পাশাপাশি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন :   Raj Kundra: মিলল না জামিন! শেষ পর্যন্ত জেলে যেতে হল রাজ কুন্দ্রাকে, দেখুন ছবি

দীর্ঘ সময় ধরে বাংলা ধারাবাহিক জগতে একচেটিয়া রাজ করেছিল করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকটি। দীর্ঘ সময় ধরে জনপ্রিয়তা ও টিআরপি রেটিং এর নিরিখে ছিল এই ধারাবাহিক। তার অনুগামীরা মনে করেন অভিনেত্রী দিতিপ্রিয়া ছাড়া আর কেউ এই চরিত্রটিকে এতটা নিপুন ভাবে ফুটিয়ে তুলতে পারতো না। অভিনেত্রীর মাত্র ১৫ বছর বয়স থেকেই অভিনয় শুরু করেছিলেন এই ধারাবাহিকে। বাস্তবের রানী রাসমনির স্মৃতি ঢেলে সাজিয়ে তুলেছিলেন নিজের অভিনয়ের মাধ্যমে।

আরও পড়ুন :   কালো পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, কারিনা কাপুরের হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও

আগামীকাল ৫ জুলাই থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিকের উত্তর পর্ব। এতোকাল মানুষ দেখে এসেছে রানী রাসমনির সমাজের প্রতি অবদান। কিন্তু এবার পুরো ধারাবাহিক জুড়ে রাজ করতে চলেছে শ্রীরামকৃষ্ণ ও মা সারদার গল্প। রামকৃষ্ণদেবের ভূমিকায় প্রথম থেকেই নজর কেড়েছেন অভিনেতা সৌরভ সাহা। এবার ধারাবাহিকে জনপ্রিয়তা ধরে রাখার পুরোপুরি দায়িত্ব গদাই ঠাকুরের ওপর। তবে সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে চরিত্রের মা সারদা রূপে ধারাবাহিকে আগমন হতে চলেছে অভিনেত্রী সন্দীপ্তা সেন এর।


আরও পড়ুন

‘বৃষ্টির মধ্যে আমিরকে জড়িয়ে চুমু খাওয়ার দৃশ্য এখনও ভুলতে পারিনি’, অকপট করিশ্মা কাপুর

দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার আগেই কঠিন সিদ্ধান্ত নিলেন গর্ভবতী করিনা কাপুর

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে, তুমুল ভাইরাল ভিডিও

পাহাড়ে ঘুরতে গিয়ে ছেলে ঝিনুকের সাথে ফটোশুটে শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ছবি

বিবাহিত জীবন সুখের হয়নি, মনের মানুষের সঙ্গে পরিচয় করালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

চামেলি লুকে হিন্দি গানে উদ্দাম নাচ করলেন রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

ক্যান্সারে আক্রান্ত মিমির বড় ছেলে, চিকুর চিন্তায় ভেঙে পড়লেন অভিনেত্রী, চাইলেন সাহায্য