পাঁচ সন্তানের জন্ম দিলেন রনিতার মেয়ে ‘রোজি’, অল্প বয়সেই দিদা হলেন ‘ইষ্টিকুটুম’-এর বাহামণি

News Desk

April 18, 2021 | 5:54 PM
blog image

বাংলা ধারাবাহিকের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রণিতা দাস। একসময় ছোট পর্দায় বেশ পরিচিত মুখ ছিলেন রণিতা। তিনি অভিনয় জগতে পা রাখেন স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকের হাত ধরে। এরপর ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে ‘বাহা’ চরিত্রে অভিনয় করতে করতেই তিনি নিজেকে গুটিয়ে নেন ধারাবাহিক জগত থেকে। তবে বাহা চরিত্রে নিজের দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছিলেন।

আরও পড়ুন :   চলন্ত ট্রেনের সামনে থেকে একটি বাচ্চা মেয়ে কে বাঁচিয়ে নিলেন ‘ময়ূর শেলকে’নামক এক ব্যক্তি, ভিডিওটি দেখলে আপনিও শিউরে উঠবেন

আজও বহু মানুষের কাছে তিনি বাহা নামেই পরিচিত। ধারাবাহিক জগতে না থাকলেও নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের জীবনের নানান ঘটনা তিনি শেয়ার করে নেন স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। মাঝেমাঝেই তাকে নানারকম ফটোশ্যুট করতে দেখা যায়। বিভিন্ন লুকে তিনি ধরা দেন অনুগামীদের সামনে।


ভিডিও


তবে অভিনেত্রী এখনও অবিবাহিত। কিন্তু এরমধ্যেই তিনি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন নিজের দিদিমা হওয়ার খবর। যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। বিয়ে না হতেই দিদিমা। এ কিভাবে সম্ভব?

আরও পড়ুন :   অপেক্ষার অবসান, প্রকাশ্যে এলো নুসরতের বেবি বাম্পের প্রথম ছবি

তবে অবাক হওয়ার মতন কিছুই নয়। নববর্ষের দিন রণিতার পোষ্য পাঁচ সন্তানের জন্ম দেয়। তার সারমেয়র ছবি পোস্ট করে রণিতা জানান মা ও সন্তানরা সকলেই সুস্থ আছেন। রণিতা নিজের পোষ্যকে নিজের মেয়ের মতনই দেখেন। তার মেয়ের নাম রোজি এবং তার মেয়ের বরের নাম ‘রায়ান’। মেয়ের আইবুড়ো ভাত থেকে বিয়ে সাধ সব নিয়মই পালন করেছেন রণিতা। সেইসব ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখলেন ‘এক গর্বিত দিদার কিছু মুহূর্ত’। রণিতার সদ্য মা হওয়া মেয়ের এই ছবি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :   ঐশ্বর্য কাছে এলেই কেঁপে উঠতো রণবীরের শরীর, দুজনের অন্তরঙ্গ মুহূর্তে ক্ষুব্ধ বচ্চন পরিবার


আরও পড়ুন

মালা বদল শেষে স্বামীকে উষ্ণ আদরে ভরিয়ে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী, ভাইরাল ঘনিষ্ঠ ছবি

পরনে কালো ম্যাক্সি, হট অবতারে বেডরুমে উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বৌদি

সুশান্ত মৃত্যুকান্ডে সালমান এবং আরবাজের নাম! অভিযুক্তকে কঠিন শাস্তির রায় দিল আদালত

পেটের দায়ে নবদ্বীপ থেকে চন্দননগর আসেন পিনাকী, ‘ডিস্কো ডান্স’নেচে বিক্রি করেন সুস্বাদু ঘটিগরম

ভোটের প্রচারে যশ, হ্যান্ডসাম হিরোকে পেয়ে জড়িয়ে ধরে বিয়ের প্রস্তাব যুবতীর, ভাইরাল ভিডিও!

বিয়ের পর বৌয়ের হাতের প্রথম রান্না খেলেন নীল, স্বামীকে আদরে ভরিয়ে দিলেন তৃনা

হিন্দিতে নমস্কার জানালেন পায়েল, বিজেপিতে গিয়েই বাংলা ভুলে গেলেন অভিনেত্রী! কটাক্ষ বিরোধীদের